১৩ দিনের লড়াই শেষ, এসএসকেএমে মৃত্যু ষষ্ঠ শ্রেণীর ছাত্রী অঙ্কিতার

১৩ দিনের লড়াই শেষ, এসএসকেএমে মৃত্যু ষষ্ঠ শ্রেণীর ছাত্রী অঙ্কিতার
কান্নায় ভেঙে পড়েছেন অঙ্কিতার মা ৷

রবিবার সকালে SSKM-এ মৃত্যু হল সোনারপুরের ষষ্ঠ শ্রেণির ছাত্রী অঙ্কিতা সর্দারের। স্কুলে যাওয়ার পথে রাস্তায় আক্রান্ত হয় অঙ্কিতা।

  • Share this:

#সোনারপর: গত ৭ জানুয়ারি স্কুলে যাওয়ার পথে আক্রান্ত হয় ছাত্রী। ধারাল অস্ত্র দিয়ে আঘাত করা হয় তাকে। ১৩ দিনের লড়াই শেষ। আজ, রবিবার হাসপাতালে মৃত্যু হল সোনারপুরের ষষ্ঠ শ্রেণির ছাত্রী অঙ্কিতা সর্দারের। প্রেমে প্রত্যাখ্যাত হয়ে হামলা বলেই প্রাথমিক অনুমান পুলিশের। ঘটনায় গ্রেফতার অভিযুক্ত ছাত্র-সহ ২ জন। দোষীদের ফাঁসির দাবি পরিবারের।

রবিবার সকালে SSKM-এ মৃত্যু হল সোনারপুরের ষষ্ঠ শ্রেণির ছাত্রী অঙ্কিতা সর্দারের। স্কুলে যাওয়ার পথে রাস্তায় আক্রান্ত হয় অঙ্কিতা। ধারাল অস্ত্রের কোপে ক্ষতবিক্ষত হয় শরীর। ১৩ দিনের লড়াই শেষে হার মানল এগারো বছরের কিশোরী।

৭ জানুয়ারি। সপ্তম শ্রেণিতে ভর্তি হতে বাড়ি থেকে বেরিয়েছিল অঙ্কিতা। রাস্তায় আচমকা হামলা। ধারাল অস্ত্রের কোপে ছাত্রীর নাকের নিচের অংশ ঝুলে যায়।

প্রথমে স্থানীয় নার্সিং হোম। অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে SSKM হাসপাতাল। এগারোই জানুয়ারি সোনারপুর থানায় অভিযোগ জানায় পরিবার। প্রথম থেকেই পুলিশের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ এলাকাবাসীর।

দোষীদের গ্রেফতারের দাবিতে বারোই জানুয়ারি সোনারপুরের তেমাথা রোড অবরোধ করেন স্থানীয়রা। এরপরই গ্রেফতার নবম শ্রেণির ছাত্র-সহ ২। পুলিশের প্রাথমিক অনুমান, প্রেমে প্রত্যাখ্যাত হয়েই এগারো বছরের কিশোরীর উপর এই হামলা।

আতঙ্কে স্কুলে যেতে ভয় পাচ্ছে পড়ুয়ারা। পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগে বাড়ছে ক্ষোভও। রবিবার হাসানপুরের বাড়িতে দেহ পৌঁছতেই ক্ষোভে ফেটে পড়েন এলাকাবাসী। পুলিশকে ঘিরে বিক্ষোভ। দোষীদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন তাঁরা ৷ 

First published: January 19, 2020, 5:23 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर