নাবালিকাকে শ্বাসরোধ করে খুন তারপর মৃতদেহকে গণধর্ষণ, দুই দোষীর ফাঁসির সাজা ঘোষণা চুঁচুড়া আদালতের

নাবালিকাকে শ্বাসরোধ করে খুন তারপর মৃতদেহকে গণধর্ষণ, দুই দোষীর ফাঁসির সাজা ঘোষণা চুঁচুড়া আদালতের
Photo- Representive

বলাগড়়ে কোচিং থেকে বাড়ি ফেরার পথে অপহরণ হয়েছিল স্কুল ছাত্রী, তারপর মর্মান্তিক পরিণতি

  • Share this:

#হুগলি: বলাগড়ের জিরাটের ষষ্ঠ শ্রেনীর ছাত্রী অন্বেষা মন্ডলকে মুক্তিপনের জন্য অপহরন করে গনধর্ষন, খুনের ঘটনায় রায় ঘোষনা করল চু্ঁচুড়া আদালত।২০১৪ সালের সাড়া ফেলে দেওয়া এই ঘটনায় অভিযুক্ত ছিল তিনজন।

গৌরব মন্ডল ওরফে শানু,কৌশিক মালিক ও স্বরূপ মজুমদার।এই তিনজনকেই গ্রেফতার করে বলাগড় থানার পুলিশ।ধৃতদের বিরুদ্ধে ৩৬৩,৩৬৪/এ,৩৭৬(২),৩০২,২০১,৩৪ ও ৬ পকসো ধারায় মামলা রুজু হয়।২০১৪ সালের ১২  ডিসেম্বর গৃহশিক্ষিকার কাছে পরে সাইকেল নিয়ে ফেরার পথে অপহরন হয় ছাত্রী।তিন লাখ টাকা মুক্তিপন চেয়ে ছাত্রীর বাবা চিন্ময় মন্ডলের কাছে ফোন আসে।পুলিশে অভিযোগ করে ছাত্রীর পরিবার।

আরও পড়ুন- বাবার মতের বিরুদ্ধে গিয়ে ‘চায়ের দোকান’! ঘর ছাড়লেন ঋতাভরী, ভিডিও তুমুল গতিতে ভাইরাল

১৪ তারিখ ইট ভাঁটার পিছনে গঙ্গার পারে মাটি খুঁড়ে মৃতদেহ উদ্ধার করে পুলিশ।ছাত্রী চেঁচামেচি করায় তাকে গলা টিপে খুন করে অভিযুক্তরা।মৃত্যুর পর গনধর্ষন করে।পরে বস্তাবন্দী করে গঙ্গার চরে পুঁতে দেয়।পাঁচ বছর পর সেই ঘটনার রায় দান হল আজ।চুঁচু্ড়া আদালতের এ্যাডিশনাল ডিস্ট্রিক্ট সেশন জাজ(সেকেন্ড কোর্ট) মানষ রঞ্জন সান্যাল গৌরব মন্ডল ও কৌশিক মালিককে দোষী সাব্যস্ত করেন,স্বরূপ মজুমদারের বিচার জুভেনাইল আদালতে বিচারাধীন। গৌরব ও কৌশিককে ফাঁসির সাজা শোনানো হলো।

আরও দেখুন

First published: January 27, 2020, 3:19 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर