শিশুর কাটা মুণ্ডু উদ্ধার ঘিরে এলাকায় চাঞ্চল্য !

শিশুর কাটা মুণ্ডু উদ্ধার ঘিরে এলাকায় চাঞ্চল্য !
Representational Image

এতে কোনও শিশু পাচার চক্রের হাত আছে কি না সেটাও খতিয়ে দেখছে পুলিশ।

  • Share this:

Shanku Santra

#হাবড়া: ঘনবসতি রাস্তার পাশে শিশুর কাটা মুণ্ডু উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায় এলাকাতে। হাবড়া হাসপাতাল রোডের ঘটনা। প্রত্যক্ষ্যদর্শীদের বয়ান অনুসারে সকাল ১১টা নাগাদ একটি কুকুর মুখে করে একটি শিশুর কাটা মুন্ডু নিয়ে খেলছিল। তাই দেখে উৎস্যুক মানুষের ভিড় বাড়ে। সাথে সাথে হাবড়া থানায় খবর দিলে, পুলিশ গিয়ে উদ্ধার করে নিয়ে আসে ওই কাটা মুণ্ডুটি। ঘটনায় চাঞ্চল্য এলাকায়।

আজ সকাল ১১ টা নাগাদ ঘটনাটি ঘটে। রবিবারের সকালে রাস্তায় পথ চলতি মানুষের ভিড় ছিল। মুণ্ডুর অংশটি পাওয়া গেলেও এখনও পর্যন্ত শিশুটির দেহের অবশিষ্টাংশ পাওয়া যায় নি। শিশুটি কার? তা এখনও জানা যায়নি।কিভাবে মৃত্যু হল তাও পরিষ্কার না।বিভিন্ন থানা এলাকাতে খবর দেওয়া দিয়েছে পুলিশের তরফ থেকে ৷ যদি কোথাও কোনও নিখোঁজ সংক্রান্ত খবর হয়ে থাকে।

child death

পুলিশের অনুমান শিশুটির বয়স ৬-৭ মাস হতে পারে। এমনও হতে পারে ছোট শিশুটি কোনওভাবে মারা যাওয়ার পর কবর দেওয়া হতে পারে।সেই কবরের মাটির নীচ থেকে কুকুর হয়ত টেনে বের করে নিয়ে এসেছে ।দেহাংশ দেখে মনে হচ্ছে সদ্য মৃত। পুলিশ সমস্ত বিষয়টি খতিয়ে দেখছে।এলাকায় খোঁজ নিয়ে দেখা হচ্ছে, এক- দু’দিনের মধ্যে কোনও শিশু মারা গিয়েছে কিনা ? এতে কোনও শিশু পাচার চক্রের হাত আছে কি না সেটাও খতিয়ে দেখছে পুলিশ।

First published: 04:05:45 PM Dec 29, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर