corona virus btn
corona virus btn
Loading

দুর্গাপুরের জংশন শপিং মলের সামনে থেকে বেসরকারি কারখানার চিফ এক্সিকিউটিভ অপহৃত !

দুর্গাপুরের জংশন শপিং মলের সামনে থেকে বেসরকারি কারখানার চিফ এক্সিকিউটিভ অপহৃত !
Representational Image

অপহৃত ব্যক্তি রাজেশ জৈন দুর্গাপুরের ফরিদপুর সংলগ্ন একটি বহুতল আবাসনের বাসিন্দা।

  • Share this:

#দুর্গাপুর: দুর্গাপুরের সিটি সেন্টারে জংশন শপিংমলের সামনে থেকে এক ব্যক্তিকে অপহরণের অভিযোগ। রবিবার দুপুরে এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় শহরের শিল্প-বাণিজ্য মহল-সহ পুলিশ মহলেও। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অপহৃতের বাড়িতে সন্ধে ছ'টা নাগাদ অপহৃতের ফোন থেকে একটি ফোন আসে । ফোনে বাংলায় কথা বলে অপহরণকারী। এরপরই ফোন সুইচ অফ হয়ে যায়।

অপহৃত ব্যক্তি রাজেশ জৈন দুর্গাপুরের ফরিদপুর সংলগ্ন একটি বহুতল আবাসনের বাসিন্দা। তাঁর পরিবার ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার বেলা ১.৪৫ টা নাগাদ তিনি সিটি সেন্টারের জংশন মলে একটি নামি সেলুনে চুল কাটাতে আসেন। বেলা ২.১০ মিনিট নাগাদ সেখান থেকে বেরিয়ে যাওয়ার পরেই তাকে অপহরণ করে হয় বলে অভিযোগ। তার পর থেকেই রাজেশের আর কোনও খোঁজ নেই।

রাজেশের পরিবারের পক্ষ থেকে ফোনের বিষয়টি দুর্গাপুর পুলিশকে জানানো হয়। পুলিশ নিখোঁজ ব্যক্তির তল্লাশি ও ঘটনার তদন্ত শুরু করেছে। শপিং মলের নিজস্ব ও অন্যান্য দোকানের আলাদা আলাদা সিসিটিভির ফুটেজ সংগ্রহ করার চেষ্টা করছে পুলিশ । সেই ফুটেজই অপহরণকারী ও তাদের ব্যবহৃত গাড়ির হদিশ মিলতে পারে বলে মনে করা হচ্ছে। বাঁকুড়ার বিষ্ণুপুর শিল্প তালুকের রোহিত ফেরোটেক নামে কারখানাটির চিফ এক্সিকিউটিভ রাজেশ জৈন।

অপহরণের পিছনে ব্যবসা-সংক্রান্ত কারণে না অন্য কোনও কারণ আছে ক্ষতিয়ে দেখছে পুলিশ। তবে মুক্তিপণের বিষয়ে এখনও মুখ খোলেননি অপহৃত ব্যক্তির পরিবার। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এটি অপহরণের ঘটনা নাও হতে পারে। ব্যবসায়িক দ্বন্দ্ব থেকে রেষারেষি বা ব্যক্তিগত জীবনের কোন ঘটনার জন্য আত্মগোপনের চেষ্টা কি না তাও খতিয়ে দেখা হচ্ছে। রবিবার রাত ১২টা পর্যন্ত পুলিশের কাছে অপহরণের লিখিত অভিযোগ দায়ের হয়নি।

তথ্য-জয়ন্ত বিশ্বাস

Published by: Siddhartha Sarkar
First published: July 6, 2020, 9:09 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर