হায়দরাবাদে মহিলা চিকিৎসকের ধর্ষণের পর সামশাবাদে আরও ১টি দগ্ধ দেহ উদ্ধার

হায়দরাবাদে মহিলা চিকিৎসকের ধর্ষণের পর সামশাবাদে আরও ১টি দগ্ধ দেহ উদ্ধার

হায়দরাবাদের সামশাবাদে আরও ১টি দগ্ধ দেহ উদ্ধার। ৩৫ বছরের মহিলার দেহ উদ্ধার হয়েছে। একই জায়গায় পশু চিকিৎসকের দেহ উদ্ধার হয়েছিল।

  • Share this:

#হায়দরাবাদ: ৬ বছর আগে দিল্লির নির্ভয়ার ঘটনাই যেন ফিরল হায়দরাবাদে। এক তরুণী পশু চিকিৎসককে ধর্ষণের পর খুন করে চার যুবক। ২৫ কিলোমিটার দূরে দেহ পুড়িয়ে ভাগাড়ে ফেলে আসে অভিযুক্তরা। ঘটনায় অভিযুক্ত ৪ জনকেই গ্রেফতার করেছে পুলিশ। এরই মধ্যে সামসাবাদেই আরও এক মহিলার দগ্ধ দেহ উদ্ধার হয়েছে। দুই ঘটনার মধ্যে কোনও যোগ রয়েছে কি না, খতিয়ে দেখছে পুলিশ।

সাইবেরাবাদের পুলিশ কমিশনার বিসি সজ্জনর জানিয়েছেন, সামসাবাদের বাইরের এলাকায় আরও এক মহিলার দগ্ধ দেহ উদ্ধার হয়েছে ৷ মহিলার বয়স প্রায় ৩৫ বছর ৷ প্রাথমিক তদন্তের পর ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে ৷ মনে করা হচ্ছে মহিলা আত্মহত্যা করেছেন ৷

এর আগে তরুণী পশু চিকিৎসককে ধর্ষণের পর খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়ায় ৷ ক্লিনিক থেকে বাড়ি ফেরার পথে স্কুটি খারাপ হয়ে যায়। টোলপ্লাজার সামনে দাঁড়িয়েছিলেন পশুচিকিৎসক তরুণী। পাশের দোকানে সাহায্য চাইতেও যান । পরে সেখান থেকে ২৫ কিলোমিটার দূরে মিলেছে তরুণীর অর্ধদগ্ধ দেহ। ধর্ষণ করে খুনের পর তরুণীর দেহ পুড়িয়ে ফেলে অভিযুক্তরা।

খোদ সাইবারবাদ টোলপ্লাজার কাছে এই নৃশংস ঘটনা। যা প্রকাশ্যে আসতেই চাপে পড়ে কেসিআর প্রশাসন। মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্নের মুখে ৷

First published: 08:57:41 AM Nov 30, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर