ক্রাইম

corona virus btn
corona virus btn
Loading

দেড় কোটি টাকার ব্রাউন সুগার উদ্ধার, সিনেমার মতো বাইকে ফলো করে পাচারকারীকে ধরল পুলিশ

দেড় কোটি টাকার ব্রাউন সুগার উদ্ধার, সিনেমার মতো বাইকে ফলো করে পাচারকারীকে ধরল পুলিশ
Photo-News 18 Bangla

মাদক পাচার বড় সাফল্য।পেল উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার পুলিশ।

  • Share this:

#চোপড়া : মাদক পাচার  বড় সাফল্য।পেল উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার পুলিশ। উদ্ধার ১ কেজি ২৫০ গ্রাম ব্রাউন সুগার উদ্ধার।গ্রেফতার এক ব্যাক্তি।বাজেয়াপ্ত একটি মোটর বাইক।  ১৪ দিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে ধৃতকে আজ রায়গঞ্জ আদালতে পেশ করছে চোপড়া থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে চোপড়া থানার পুলিশ।

জানা গেছে, মালদহ এবং মুর্শিদাবাদের একটি চক্র মাদার পাচারে সক্রিয় হয়ে উঠেছে। চোপড়া, রামগঞ্জে সেই মাদক হাতবদল করে শিলিগুড়িতে চলে যাচ্ছে। ইসলামপুর পুলিশ জেলার কাছে এই তথ্য হাতে আসার পর চোপড়া থানার পুলিশ অফিসার রেমন্ড লোহার সহ বেশ কয়েকজন পুলিশকর্মীকে চোপড়া থানার রামগঞ্জে মোতায়ন করে। গতকাল দুপুরে ৩১ নম্বর জাতীয় সড়কে একটি মোটরবাইক নিয়ে যাচ্ছিলেন চোপড়া থানার ভারটোলা গ্রামের বাসিন্দা আজাদ নামে একব্যাক্তি।

রেমন্ড লোহার তাকে দেখতে পেয়ে তার পিছু ধাওয়া করে। উত্তর দিনাজপুর জেলার সীমান্তবর্তী এলাকা সোনাপুরের তিন মাইল গ্রামে তাকে ধরে ফেলে। পুলিশ তার মোটরবাইক তল্লাশি করতেই ১৩ প্যাকেট ব্রাউন সুপার উদ্ধার হয়। ওজন ১ কেজি ২৫০ গ্রাম। যার আনুমানিক মূল্য এক কোটি ত্রিশ লক্ষ টাকা।মাদক পাচারের অভিযোগে পুলিশ আজাদকে গ্রেফতার করেছে। পুলিশ মোটরবাইকটি বাজেয়াপ্ত করেছে।

ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মক্কার জানিয়েছেন, মাদক পাচারের একটি চক্র সক্রিয় হয়ে উঠেছে। মালদহ এবং মুর্শিদাবাদ থেকে মাদক এনে রামগঞ্জে সেই মাদক হাতবদল হয়ে শিলিগুড়িতে যাচ্ছে। পুলিশের কাছে এই তথ্য হাতে আসার পর চক্রের পান্ডাদের গ্রেফতার করতে সক্রিয় হয়ে ওঠে। ইসলামপুর এবং চোপড়া কয়েকজন পুলিশ অফিসারকে মাদক পাচারকারীদের গ্রেফতারের জন্য দায়িত্ব দেওয়া হয়। গতকাল দুপুরে ৩১ নম্বর জাতীয় সড়কে এক ব্যাক্তি মোটরবাইক নিয়ে যাচ্ছিলেন। চোপড়া থানার দায়িত্বপ্রাপ্ত পুলিশ অফিসার রেমন্ড লোহার তার পিছু ধাওয়া করেন। সোনাপুর তিনমাইল ওভার ব্রিজের কাছে তাকে আটক করা হয়।মোটরবাইক তল্লাশি করতেই এই বিপুল পরিমান ব্রাউন সুগার উদ্ধার হয়েছে। পুলিশ সুপার আরো জানান, ধৃত আজাদ মাদক পাচারের কথা স্বীকার করেছে।১৪ পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে ধৃত আজাদকে আজ রায়গঞ্জ আদালতে পেশ করবে চোপড়া থানার পুলিশ। ঘটনায় আর কারা জড়িত পুলিশ তদন্ত করে দেখছে৷

Uttam Paul

Published by: Debalina Datta
First published: January 4, 2021, 1:13 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर