corona virus btn
corona virus btn
Loading

দেড় কোটি টাকা নিয়ে পালিয়ে গেল দম্পতি, মাথায় হাত প্রতারিতদের !

দেড় কোটি টাকা নিয়ে পালিয়ে গেল দম্পতি, মাথায় হাত প্রতারিতদের !

বোলপুরের জামবুনির শিখা হাজরা ও তার স্বামী সুভাষ হাজরার বিরুদ্ধে এমনই অভিযোগ।

  • Share this:

Supratim Das

#বোলপুর: প্রতারক ধরতে এবার ফেসবুকে প্রতারকের ছবি পোস্ট প্রতারিতদের। আর সেই সমস্ত ছবিই এখন ভাইরাল। বোলপুরের জামবুনির শিখা হাজরা ও তার স্বামী সুভাষ হাজরার বিরুদ্ধে এমনই অভিযোগ।

এই দম্পতির বিরুদ্ধে অভিযোগ, বিভিন্ন মানুষজনের সঙ্গে তারা আলাপ জমিয়ে বেশ ঘনিষ্ঠ হত, তাদের কাছ থেকে ধার নিত এবং সুদ সমেত টাকা ফেরতের আশ্বাস দিত। এভাবেই কারোর কাছে ৫০ হাজার তো কারোর কাছে ২ লক্ষ টাকা হিসাবে নিত তারা বলে অভিযোগ। শুধু তাই নয়, মোবাইলের সামনে দাঁড়িয়ে টাকা ফেরতের প্রতিশ্রুতিও দিত ওই দম্পতি। বেশ কয়েকমাস ধরেই চলেছে এই কারবার। পরে প্রতারিতরা জানতে পেরেছেন ওই দম্পতি তাদের বাড়ি বিক্রি করে দিয়ে পালিয়েছে।

পরে জানা যায়, যতজনের কাছে টাকা ধার নিয়েছে ওই দম্পত্তি তা যোগ করলে প্রায় দেড় কেটি টাকারও বেশি। খোজ খবর নিয়ে প্রতারিতরা জানতে পারেন, ওই দম্পতির মেয়ের বিয়ে হয়েছে বর্ধমানে। সেখানে যোগাযোগ করলে মেয়ে সাফ জানিয়ে দিয়েছে, তার মা-বাবার সঙ্গে বেশ কয়েক বছর হল তার কোনও যোগাযোগই নেই। ঘটনায় পুলিশে জানানোর পাশাপাশি সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেই এগোচ্ছে প্রতারিতরা। জানা গিয়েছে, অনেক মানুুষই প্রতারিত হয়েছে এই দম্পতির কাছে।

Published by: Siddhartha Sarkar
First published: December 31, 2019, 9:04 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर