Home /News /crime /
Bangla News: লক্ষ্য ছিল ধনতেরাস, পুলিশ সক্রিয় না হলে বর্ধমানে ঘটতে পারত মারাত্মক ঘটনা!

Bangla News: লক্ষ্য ছিল ধনতেরাস, পুলিশ সক্রিয় না হলে বর্ধমানে ঘটতে পারত মারাত্মক ঘটনা!

পুলিশের সাফল্য

পুলিশের সাফল্য

Bangla News: মঙ্গলবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে বর্ধমান শহরের উত্তর ফটক এলাকা থেকে একটি নাইন এমএম পিস্তল ও ২ রাউন্ড গুলি সহ সেখ সামিমকে পুলিশ গ্রেপ্তার করে।

  • Share this:

    #বর্ধমান: আগ্নেয়াস্ত্র সহ দুই দুষ্কৃতীকে পাকড়াও করল বর্ধমান থানার পুলিশ (Bardhaman Police)। উদ্ধার হয়েছে একটি নাইন এমএম পিস্তল ও ৫ রাউন্ড গুলি। পুলিশ সূত্রে জানা গেছে ধৃত দুই দুষ্কৃতীর নাম সেখ সামিম ও সুমন হাজরা। সামিমের বাড়ি বর্ধমান শহরের খাগড়াগড়ে এবং সুমনের বাড়ি পূর্ব বর্ধমানের মঙ্গলকোটের শীতলগ্রামে (Bangla News)।

    আরও পড়ুন: নিরাপত্তারক্ষী-সিসিটিভি, শেক্সপীয়র সরণির খুনির কাছে ম্লান হয়ে গেল যাবতীয় আয়োজন!

    আরও পড়ুন: 'শুনে নিন...', ফের বিস্ফোরক তথাগত রায়! হারের ক্ষতের মাঝেই বড় বিড়ম্বনা BJP-র

    মঙ্গলবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে বর্ধমান শহরের উত্তর ফটক এলাকা থেকে একটি নাইন এমএম পিস্তল ও ২ রাউন্ড গুলি সহ সেখ সামিমকে পুলিশ গ্রেপ্তার করে। তাকে জিজ্ঞাসাবাদ করে বড়নীলপুর এলাকা থেকে ৩ রাউন্ড গুলি সহ সুমন হাজরাকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার ধনতেরাসের দিন বড় রকম অপরাধ করার উদ্দেশ্যেই তারা জড়ো হচ্ছিল বলে পুলিশের প্রাথমিক অনুমান।

    আরও পড়ুন: 'পিছন থেকে ছুরির জবাব', BJP-র কাটা ঘায়ে নুনের ছিটে বাবুল সুপ্রিয়র! করলেন ভবিষ্যদ্বাণীও

    ঘটনার সঙ্গে আরও কারা কারা জড়িত, পিস্তল কোথা থেকে আনা হয়েছিল, তা নিশ্চিত হতে ধৃতদের পুলিশি হেফাজতের আবেদন করে আজ বর্ধমান আদালতে তোলা হয়েছিল। তাঁদের পুলিশ হেফাজতের আবেদন মঞ্জুর করেছে আদালত। স্থানীয় মানুষজনও বলছেন, পুলিশ সক্রিয় না হলে বড় ধরনের অঘটন ঘটে যেতে পারত।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Bardhaman

    পরবর্তী খবর