ব্যাঙ্ক থেকে গায়েব টাকা ! যাদবপুর থানায় অভিযোগ দায়ের ২৫ গ্রাহকের

ব্যাঙ্ক থেকে গায়েব টাকা ! যাদবপুর থানায় অভিযোগ দায়ের ২৫ গ্রাহকের
  • Share this:

Susovan Chatterjee

#কলকাতা: ফের ব্যাঙ্ক প্রতারণা শহরে। সকালে ঘুম থেকে উঠে অন্যদিনের মতই মোবাইল দেখেন বিভিন্ন ব্যাঙ্কের গ্রাহকরা। তখনই বুঝতে পারেন প্রতারিত হয়েছেন তারা। কারোর ২০ হাজার আবার কারোর ৪০ হাজার টাকা। তবে টাকা তোলা হয়েছে এক বার নয় ৷ দু’বার বা তার চেয়েও বেশি বারে খোয়া গিয়েছে ২০ হাজার টাকা। তবে মাসের প্রথমে কেন ?

অনেকেই বলছে, মাসের বেতনের অপেক্ষায় ছিল প্রতারক। আবার কারোর পেনশনের টাকা সবে পড়েছে ৷ কিন্তু উধাও টাকা। বেসরকারি সংস্থার কর্মী অনীশা ভাদুড়ী। জমানো টাকা থেকে চালায় সংসার। এইচডিএফসি ব্যাঙ্কে যাদবপুরের গ্রাহক। বাড়ি ভাড়া, ইলেকট্রিক বিল, রোজের খরচ চলে এই টাকায় ৷ অ্যাকাউন্টে ছিল ৩০ হাজার টাকা ৷ ব্যাঙ্ক থেকে উধাও ২০ হাজার ৷ পরে খোঁজ নিয়ে জানা যায়, টাকা তোলা হয়েছে দিল্লি থেকে।

IMG_20191202_145659

মাসের বাকি দিনগুলি কীভাবে চলবে, সেটাই চিন্তা। পেশায় শিক্ষিকা, প্রতিমাসে বেতন আসে পিএনবি অ্যাকাউন্টে। অফিসের অ্যাকাউন্ট তাই চিন্তাও কম। দেখেন ১৬ হাজার টাকা নেই। বাদ যাননি পেনশনভোগীরা। আশীষ বসুর অ্যাকাউন্ট থেকে চুরি গিয়েছে ২০ হাজার। এরা প্রত্যেকেই থাকেন যাদবপুর থানা এলাকায়। পুলিশ সূত্রের খবর টাকা গিয়েছে যাদবপুর অঞ্চলের সুলেখার বাসিন্দাদের। একটি ব্যাঙ্ক নয় বিভিন্ন ব্যাঙ্ক থেকে উঠেছে অনেক টাকা। লালবাজারের ব্যাঙ্ক ফ্রড বিভাগ পুরো বিষয়টি নজরে রেখেছে।

First published: 04:15:39 PM Dec 02, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर