• Home
  • »
  • News
  • »
  • crime
  • »
  • Bangla News: মিষ্টির দোকানের মালিকের ঝুলন্ত দেহ উদ্ধার পূজালীতে, এলাকায় চাঞ্চল্য...

Bangla News: মিষ্টির দোকানের মালিকের ঝুলন্ত দেহ উদ্ধার পূজালীতে, এলাকায় চাঞ্চল্য...

ঋণের দায়ে আত্মহত্যা?

ঋণের দায়ে আত্মহত্যা?

Bangla News: এলাকার একটি মিষ্টির দোকানের মালিকের আকস্মিক মৃত্যুতে হতবাক পূজালীর স্থানীয় বাসিন্দারা।

  • Share this:

    #বজবজ: বহু টাকা ঋণ নিয়ে শোধ করতে না পারায় আত্মহত্যার ঘটনা ঘিরে তুমুল উত্তেজনা বজবজের পূজালীতে (Bangla News)। এলাকার একটি মিষ্টির দোকানের মালিকের আকস্মিক মৃত্যুতে হতবাক পূজালীর স্থানীয় বাসিন্দারা। ঋণের দায় সামলাতে না পেরেই এই ঘটনা ঘটিয়েছেন ওই মিষ্টির দোকানের মালিক এমনটাই মনে করছে স্থানীয়রা।

    আরও পড়ুন: সল্টলেকে নৃশংস খুন, উদ্ধার এলআইসি এজেন্টের ক্ষতবিক্ষত দেহ

    দক্ষিণ 24 পরগনার পূজালী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের এক মিষ্টি দোকানের মালিক বহু টাকা ঋণ নিয়ে শোধ করতে না পারায় আত্মহত্যা করে বলে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান (Bangla News)। মৃতের নাম সঞ্জীব দাস, বয়স ৫০ বছর। সূত্র মারফত জানা গিয়েছে, এই ব্যাক্তি উত্তর ২৪ পরগনার পানিহাটি এলাকার বাসিন্দা। মৃত ব্যক্তি যে বাড়িতে ভাড়া থাকতেন সেই বাড়ির মালিক জানান, সঞ্জীব দাস স্থানীয় বেশ কিছু লোকের কাছ থেকেই বহু টাকা ধার করেছিলেন, কিন্তু সেই দেনা মেটাতে পারছিলেন না।

    আরও পড়ুন: ফের খুন শহরে? সাত সকালে আঁতকে উঠলেন ছেলে! ৯১ বছরের মায়ের রক্তাক্ত দেহ ঘিরে তুমুল চাঞ্চল্য

    তাঁদের সন্দেহ ঋণের বোঝা না মেটাতে পারাতেই অবসাদে আত্মঘাতী হয়েছেন ওই মিষ্টির দোকানের মালিক সঞ্জীব দাস। ঘটনাস্থলে (Bangla News) পূজালী থানার পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। দেহ উদ্ধার করে খড়িবেড়িয়া হাসপাতালে পাঠালে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। দেনার দায়েই মৃত্যু নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও রহস্য, গোটা ঘটনা খতিয়ে দেখছে পূজালী থানার পুলিশ। মৃত ব্যক্তি শ্রীগুরু মিষ্টান্ন ভান্ডার দোকানের মালিক ছিলেন।

    আরও পড়ুন: নিরাপত্তারক্ষী-সিসিটিভি, শেক্সপীয়র সরণির খুনির কাছে ম্লান হয়ে গেল যাবতীয় আয়োজন!

    আকস্মিক এই মৃত্যু মেনে নিতে পারছেন না পরিবারের লোকজন। এলাকা জুড়েই চাঞ্চল্য সৃষ্টি হয়েছে ঘটনায়। থমথমে পরিবেশ গোটা এলাকায়।

    Published by:Sanjukta Sarkar
    First published: