corona virus btn
corona virus btn
Loading

জাগুয়ার মামলায় জামিন আরসালান ও হামজার, ১৩ দিনের পুলিশ হেফাজতে রাঘিব

জাগুয়ার মামলায় জামিন আরসালান ও হামজার, ১৩ দিনের পুলিশ হেফাজতে রাঘিব

যার হাতে জাগুয়ারের স্টিয়ারিং ছিল বলে পুলিশের দাবি, সেই রাঘিব পারভেজকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ।

  • Share this:

#কলকাতা: জাগুয়ার দুর্ঘটনায় আরসালান পারভেজ ও মামা মহম্মদ হামজাকে জামিন দিল আদালত। যার হাতে জাগুয়ারের স্টিয়ারিং ছিল বলে পুলিশের দাবি, সেই রাঘিব পারভেজকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ। জাগুয়ারের প্রযুক্তিকে হাতিয়ার করেই রাঘিবের বিরুদ্ধে মামলা সাজাচ্ছে পুলিশ। আরসালান পারভেজের বিরুদ্ধেও তথ্যপ্রমাণ লোপাটের ধারা যোগ করা হয়েছে।

ঘটনার দিন জাগুয়ারের স্টিয়ারিং যাঁর হাতে ছিল বলে পুলিশের দাবি, সেই রাঘিব পারভেজকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ আদালতের।  পুলিশ সূত্রে খবর, পাঁচ হাজার টাকার বিনিময়ে আরসালান আর হামজাকে জামিন দেন বিচারক। তবে পুলিশের কাছে পাসপোর্ট জমা রাখতে হবে তাঁদের দু’জনকেই।

দোষ করেছিল বড় ছেলে। আর তাকে বাঁচাতে ছোট ছেলের ঘাড়ে দায় চাপিয়েছিল পরিবার ! বুধবার কলকাতা পুলিশ যে দাবি করেছিল, আদালতে কার্যত সেটাই তুলে ধরেন সরকারি আইনজীবী। দাবি করেন, আরসালান পারভেজ নয়, রাঘিবের হাতেই জাগুয়ার দুর্ঘটনা ঘটে।

তবে ঘটনায় আরসালান পারভেজ ও তার মামা মহম্মদ হামজার ভূমিকাও কম ছিল না। একারণে বৃহস্পতিবার এইদুজনের বিরুদ্ধে অতিরিক্ত ধারা যোগ করার আবেদন  করে পুলিশ ৷

দুর্ঘটনায় সরাসরি জড়িত নন আরসালান পারভেজ ও হামজা। এই যুক্তিতেই এদের পুলিশ হেফাজতে নেওয়ার আবেদন করেনি পুলিশ। শুধু জেল হেফাজতের আবেদন করা হয়। রাঘিব পারভেজের ক্ষেত্রে অবশ্য কোনও ফাঁক রাখতে চাইছেন না তদন্তকারীরা।

রাঘিবের শারীরিক পরীক্ষায় একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে ৷ মুখে সিলিকন বাইট দেখা যায় ৷ এয়ার ব্যাগের অভিঘাতে এই দাগ পড়ে বলে জানিয়েছে পুলিশ ৷

জাগুয়ারের অত্যাধুনিক প্রযুক্তিই তদন্তের মোড় ঘুরিয়েছিল। আরসালান পারভেজের জায়গায় পুলিশের জালে চলে আসেন রাঘিব। এবার তথ্যপ্রমাণ সাজাতেও জাগুয়ারের প্রযুক্তিই বড় ভরসা পুলিশের।

আরও দেখুন---

First published: August 22, 2019, 5:38 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर