Crime: দ্বিতীয়বারও কন্যাসন্তান, রাগে দুই মেয়ে-সহ মা-কে কুয়োয় ফেলে দিল স্বামী! মৃত ১

প্রতীকী ছবি।

৪২ বছরের এক ব্যক্তির বিরুদ্ধে তার স্ত্রী-সহ দুই মেয়েকে কুয়োয় ফেলে দেওয়ার অভিযোগ।

  • Share this:

    #ছত্তরপুর: ৪২ বছরের এক ব্যক্তির বিরুদ্ধে তার স্ত্রী-সহ দুই মেয়েকে কুয়োয় ফেলে দেওয়ার অভিযোগ। তার ৮ বছরের কন্যাসন্তান জলে ডুবে মারা গিয়েছে বলে খবর। ঘটনাটি ঘটেছে রবিবার মধ্যপ্রদেশের ছত্তরপুরে। তিন মাস আগেই স্ত্রী দ্বিতীয়বার কন্যাসন্তানের জন্ম দিয়েছেন। রবিবার সন্তানকে নিয়ে স্বামীর সঙ্গে বাড়ি ফিরছিলেন তিনি। অভিযোগ, রাস্তায় মাঝপথে পান্না জেলার কাছে মোটরবাইক থামিয়ে দুই মেয়ে-সহ মা-কেও কুয়োয় ফেলে দেয় স্বামী।

    পুলিশ সূত্রে খবর, পাদোই গ্রামের কাছে ঘটে এই ঘটনা। চাঁদলা পুলিশ স্টেশনের সাব-ইন্সপেক্টর রাজেন্দ্র সিং বলেছেন, 'ওই ব্যক্তি স্ত্রী ও তার দুই মেয়েকে কুয়োয় ধাক্কা দেয়। এর পর উপর থেকে পাথর ফেলতে শুরু করে যাতে কেউ জল থেকে উঠে আসতে না পারে, এবং সেখানেই তলিয়ে যায়। ঘটনার জেরে ৮ বছরের মেয়ের মৃত্যু হয়েছে। গ্রামবাসীরা চিৎকার শুনতে পেয়ে মহিলা ও তিন মাসের মেয়েকে বাঁচাতে পেরেছেন।'

    অভিযুক্ত ব্যক্তির নাম রাজা ভাইয়া যাদব। তার স্ত্রী পুলিশকে জানিয়েছেন, দ্বিতীয়বার কন্যাসন্তান হওয়া নিয়ে বেশ কিছুদিন ধরেই অশান্তি চলছিল তাদের মধ্যে। কেন পুত্রসন্তান হল না তা নিয়ে গালমন্দ করা হচ্ছিল মহিলাকে। প্রাণে মারার হুমকিও দিয়েছিল স্বামী। কিন্তু সত্যিই যে বাড়ি ফেরার পথে এমন ঘটনা ঘটবে তা স্বপ্নেও কল্পনা করেননি তাঁরা। বড় মেয়েকে হারিয়ে শোকে কাতর হয়ে পড়েছেন মহিলা।

    পুলিশ এখনও অভিযুক্ত রাজা ভাইয়া যাদবের খোঁজে তল্লাশি চালাচ্ছে। তার বিরুদ্ধে খুন ও খুনের চেষ্টা দুই ধারাতেই মামলা রুজু করেছে পুলিশ। ঘটনার পর থেকেই অভিযুক্ত পলাতক।

    Published by:Raima Chakraborty
    First published: