হোম /খবর /ক্রাইম /
যেন সিনেমার চিত্রনাট্য, কবর থেকে শিশুর দেহ তুলে খুনের তদন্ত জয়নগরে

যেন সিনেমার চিত্রনাট্য, কবর থেকে শিশুর দেহ তুলে খুনের তদন্ত জয়নগরে

জয়নগরে কবর থেকে তোলা হল শিশুর দেহ।

জয়নগরে কবর থেকে তোলা হল শিশুর দেহ।

কবর থেকে ছয় বছরের শিশুর দেহ তুলে তদন্ত শুরু।

  • Last Updated :
  • Share this:

#জয়নগর: হার মানবে সিনেমাও। এক মাস পর কবর থেকে ৬ বছরের বালকের দেহ উদ্ধার করে খুনের ঘটনার তদন্ত শুরু করল পুলিশ। ঘটনায় চাঞ্চল্য জয়নগরে।

জয়নগর থানা এলাকার গোচরণের  কাঁটাপুকুরিয়া বাসিন্দা ছটু নস্কর। তিনি ১৮ই জুলাই রবিবার জয়নগর থানায় অভিযোগ দায়ের করেন, জুন মাসের ৭ তারিখে তার ছেলে গোচরণ এলাকার ধোসায় বেড়াতে যায়। ১০ তারিখ সকালে ভাইঝির বাড়ি থেকে ফোন আসে যে ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছে না। কিছুক্ষণ পরে ফের ফোন করে জানানো হয় যে তার ছেলের মৃতদেহ পুকুরে ভাসছে। খবর পেয়ে ছটু ও তার পরিবারের লোকজন ঘটনাস্থলে যায়। তারা গিয়ে দেখে পুকুরপাড়ে দেহ এবং জলের মধ্যে পা রয়েছে। তারপর ডাক্তার দেখানোর নাম করে তার ছেলেকে নিয়ে গিয়ে বারুইপুর থানা এলাকার সুর্যপুরে কবর দেয়।

কিছুদিন কাটার পর ছটুর সন্দেহ হয় ছেলের মৃত্যু নিয়ে। সে ময়নাতদন্তের দাবি করে থানায় অভিযোগ দায়ের করে। সেই মতো বারুইপুর ও জয়নগর থানার পুলিশ ও বারুইপুর বিডিওর উপস্থিতিতে দেহ তোলা হয় ও ময়নাতদন্তে পাঠানো হয়। ছটু নস্করের অভিযোগ তার ছেলের জলে ডুবে মৃত্যু হয়নি। তার ভাইঝি প্রিয়াঙ্কা শিকারী ও ভাইঝি-জামাই উত্তম শিকারী তার ছেলেকে খুন করেছে।

এই ঘটনায় বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ বসু বলেন ৬ বছরের ছেলে অনুরাগ নস্করের মৃত্যুর ঘটনায় তার বাবা ছটু নস্কর অভিযোগ করেছেন। সেই অভিযোগের ভিত্তিতে আইনানুযায়ী তদন্ত শুরু করেছে পুলিশ।

-Arpan Mandal

Published by:Arka Deb
First published:

Tags: Sonarpur