পুত্র না পিশাচ? ঝগড়ার সময় মা'কে সপাট চড় ছেলের, মৃত্যু বৃদ্ধার!

পুত্র না পিশাচ? ঝগড়ার সময় মা'কে সপাট চড় ছেলের, মৃত্যু বৃদ্ধার!

সিসিটিভি ফুটেজের অংশ।

যেখানে দাঁড়িয়ে এই ঝগড়া-অশান্তি চলছিল সেই রাস্তার সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে গোটা ঘটনাটি। অবতার কৌর নামের ওই বৃদ্ধাকে গালে চড় মারতে দেখা গিয়েছে তাঁর ছেলেকে। ফুটেজে দেখা যায়, চড় মারার পরই মাটিতে লুটিয়ে জ্ঞান হারান বৃদ্ধা।

  • Share this:

    #নয়াদিল্লি: মায়ের সঙ্গে ঝগড়া। তার মাঝেই ৭৬ বছরের বৃদ্ধা মা-কে চড় মারে গুণধর ছেলে। সেখানেই লুটিয়ে পড়ে মারা গিয়েছেন বৃদ্ধা। ঘটনাটি ঘটেছে নয়াদিল্লির দ্বারকায়। পুলিশের হাতে ঘটনার সিসিটিভি ফুটেজ এসেছে মঙ্গলবার। তবে ঘটনাটি সোমবার দুপুরের।

    যেখানে দাঁড়িয়ে এই ঝগড়া-অশান্তি চলছিল সেই রাস্তার সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে গোটা ঘটনাটি। অবতার কৌর নামের ওই বৃদ্ধাকে গালে চড় মারতে দেখা গিয়েছে তাঁর ছেলেকে। ফুটেজে দেখা যায়, চড় মারার পরই মাটিতে লুটিয়ে জ্ঞান হারান বৃদ্ধা। পরে তাঁকে মৃত ঘোষণা করা হয়।

    সিসিটিভি ফুটেজে খুনের প্রমাণ পাওয়ার পরই ৪৫ বছরের ছেলের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। বিন্দাপুর পুলিশ স্টেশনে এই মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতার করা হয়েছে ছেলেকে। পুলিশ সূত্রে খবর, এই চড় মারার আগে মা ও ছেলের মধ্যে বচসা শুরু হয়েছিল। বাড়ির বাইরে গাড়ি পার্কিং নিয়ে পাশের বাড়ির এক মহিলার সঙ্গে ঝামেলা শুরু হয়েছিল প্রথমে। ওই প্রতিবেশী মহিলা পুলিশকে ফোন করে ডেকেছিলেন কিছু সময় পরই।

    সেই ঝামেলার মধ্যে মাঝখান থেকে ঢুকে পড়ে অবতার কৌরের বেকার ছেলে রণবীর। কেন তিনি প্রতিবেশীর সঙ্গে গাড়ি দাঁড় করানো নিয়ে ঝামেলা করছেন, এই প্রশ্ন তুলে মায়ের গায়ে হাত তোলে ছেলে। ছেলের হাতে মা চড়া খাওয়ার পরই জ্ঞান হারান ওই বৃদ্ধা। সিসিটিভিতে দেখা যায়, মা মাটিতে লুটিয়ে পড়ার পরও ছেলে ও তার স্ত্রী এসে প্রতিবেশীর সঙ্গে ঝামেলা করছে।

    Published by:Raima Chakraborty
    First published: