চকোলেটের লোভ দেখিয়ে শিশুদের পর্ন দেখানোর অভিযোগ, ধৃত ৬৮ বছরের গুণধর!

চকোলেটের লোভ দেখিয়ে শিশুদের পর্ন দেখানোর অভিযোগ, ধৃত ৬৮ বছরের গুণধর!

প্রতীকী ছবি

পুলিশ সূত্রে খবর, ১২ বছরের ওই কিশোরীর মা অভিযুক্ত বৃদ্ধের কেয়ারটেকার হিসেবে কাজ করতেন। বৃদ্ধের নাম পুষ্পরাজ, এন্নোরের বাসিন্দা।

  • Share this:

    #চেন্নাই: চকোলেটের লোভ দেখিয়ে শিশুদের পর্নোগ্রাফি দেখানোর অভিযোগ ৬৮ বছরের এক বৃদ্ধের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে চেন্নাইয়ের এন্নোরে। ১২ বছরের এক কিশোরী এই ঘটনার কথা তার মাকে জানানোর পর গোটা ঘটনাটি সামনে আসে। এর পরই পুলিশের কাছে অভিযোগ জানানো হয় এবং মামলা করা হয়। অভিযুক্তকে বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ।

    পুলিশ সূত্রে খবর, ১২ বছরের ওই কিশোরীর মা অভিযুক্ত বৃদ্ধের কেয়ারটেকার হিসেবে কাজ করতেন। বৃদ্ধের নাম পুষ্পরাজ, এন্নোরের বাসিন্দা। চকোলেট দেওয়ার লোভ দেখিয়ে ঘরে নিয়ে গিয়ে নিজের মোবাইলটি ওই কিশোরের হাতে দিতেন ওই ব্যক্তি। মেয়েটিও মোবাইলে গেম খেলার ইচ্ছেয় সেটি নিয়ে নিত। পরে জোর করে নানা ধরনের পর্নোগ্রাফি দেখানো হত কিশোরকে। এমনকী সেই সময় কিশোরীর গোপনাঙ্গেও হাত দেওয়ার চেষ্টা করতেন ওই বৃদ্ধ।

    মেের কাছে এমন ঘটনার কথা জানতে পেরেই পুষ্পরাজকে প্রশ্ন করেছিলেন মহিলা। এমনকী মোবাইলে একাধিক পর্নোগ্রাফিক ছবি ও ভিডিও পাওয়া গিয়েছে ওই বৃদ্ধির মোবাইলে। এর পরই পুলিশের দ্বারস্থ হন মহিলা। পুলিশ ঘটনার তদন্তে নেমে জানতে পারে যে, এর আগেও একাধিক ছেলেমেয়েকে এমন জোর করে পর্ন দেখানোর অভিযোগ রয়েছে ওই বৃদ্ধের বিরুদ্ধে। আইটি এবং পকসো আইনে ওই বৃদ্ধের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। শনিবারই রাতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। সোমবার আদালতে তোলা হলে তাকে জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক।

    অন্যদিকে, তেলেঙ্গনায় ৬ বছরের একটি শিশুকন্যাকে দুই নাবালকের যৌন হেনস্থার অভিযোগ সামনে এসেছে। পুলিশ সূত্রে খবর, দুই অভিযুক্তই মেয়েটির আত্মীয়। গত ২৪ ফেব্রুয়ারি ফল পারতে গিয়ে এমন ঘটনার সম্মুখীন হয় শিশুটি। বাগানের ভিতরেই দুই নাবালক তাকে ধর্ষণ করে বলে অভিযোগ। ব্যথায় অসুস্থ হয়ে মাকে ঘটনার কথা জানায় শিশুটি। তারপরেই পুলিশে অভিযোগ জানানো হয়।

    Published by:Raima Chakraborty
    First published: