corona virus btn
corona virus btn
Loading

৫৪ দিনের শিশুকে সপাটে চড়, খাট থেকে ছুড়ে ফেলে দিল বাবা! মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে একরত্তি

৫৪ দিনের শিশুকে সপাটে চড়, খাট থেকে ছুড়ে ফেলে দিল বাবা! মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে একরত্তি
প্রতীকী ছবি

গা শিউড়ে ওঠা ঘটনাটি কেরলের অঙ্গমালি শহরের ।

  • Share this:

#কেরল: আজ বাবাদের দিন । তাঁদের শুভেচ্ছা জানাতে সকাল থেকে উপচে পড়ছে সোশ্যাল মিডিয়া । দিন সাতেক আগে থেকে অনলাইন শপিং সাইটগুলিতে চলেছে তাঁদেরই জন্য কেনাকাটা । কারণ একটাই , হাসি ফুটবে তাঁদের মুখে, যারা সন্তানের মুখে জন্মের পর থেকে হাসি ফোটান । তাও একেবারে নিঃশব্দে । কিন্তু দুপুর গড়াতেই কেরলের একটি ঘটনা প্রকাশ্যে আসে । তাতেই গোটা দিনের উত্তাপ যেন একেবারে ম্লান হয়ে গেল । এত নৃশংস বাবাও হয় !

গা শিউরে  ওঠা ঘটনাটি কেরলের অঙ্গমালি শহরের । সেখানেই পিতৃ দিবসের দিন এক বাবা তাঁর  ৫৪ দিনের সন্তানকে সপাটে থাপ্পড় মারে । তারপর তাঁকে খাট থেকে ছুড়ে ফেলে দেওয়া হয় । বর্তমানে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে ওই একরত্তি ।   শহর থেকে ৩০ কিলোমিটার দূরে একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে চলছে চিকিৎসা । হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, শিশুটি বার বার সংজ্ঞা হারাচ্ছে। আগামী ২৪ ঘণ্টা অত্যন্ত গুরুত্বপূর্ণ । তারপর তার শারীরিক অবস্থা বোঝা যাবে ।

এ দিকে সন্তানকে এভাবে ছুড়ে ফেলে দেওয়ায় এক দোভাষীর সাহায্য নিয়ে স্বামীর বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানান মা । অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ অভিযুক্ত বাবা-কে গ্রেফতার করে । তাঁর বিরুদ্ধে ৩০৭ অর্থাৎ খুনের চেষ্টা-সহ একাধিক ধারায় মামলা রুজু হয়েছে ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে , বছর দুয়েক আগে সোশ্যাল মিডিয়ায় পরিচয় হওয়া এক তরুণীর সঙ্গে বিয়ে হয় অভিযুক্ত শাইজু থমাস (৪০)-এর । নেপালের একটি চার্চে বিয়ে হয়েছিল তাঁদের । এরপর মাস দেড়েক আগে তাঁদের সন্তানের জন্ম হয় । কিন্তু শাইজু সন্তানের পিতৃত্ব নিয়ে প্রথম থেকেই অশান্তি করতেন । সন্দেহ করতেন স্ত্রীকে । নানা সময় তাঁদের মধ্যে অশান্তি লেগেই থাকত । এদিন সেরকমই অশান্তি শুরু করেছিল মদ্যপ শাইজু । কথা কাটাকাটি চরমে পৌঁছতেই সে সন্তানকে স্ত্রীয়ের কোল থেকে ছিনিয়ে নিয়ে সপাটে দুটো চড় মারে । এরপর তাঁকে ছুড়ে ফেলে দেয় ।

Published by: Shubhagata Dey
First published: June 21, 2020, 4:09 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर