হলদিয়ায় ফের খুন, বন্ধ ঘরে বস্তার ভেতর পড়ে থাকল যুবকের রক্তাক্ত দেহ !

হলদিয়ায় ফের খুন, বন্ধ ঘরে বস্তার ভেতর পড়ে থাকল যুবকের রক্তাক্ত দেহ !

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার বিকেল নাগাদ দুর্গাচকের বাসুদেবপুরের তালপুকুর সংলগ্ন এলাকার একটি বন্ধ ঘরের ভেতর থেকে ওই যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

  • Share this:

#হলদিয়া: আবারও খুন! খুনের ঘটনা সেই শিল্প শহরেই! দু-দিন নিখোঁজ থাকার পর বদ্ধ ঘরের ভেতর থেকে মৃত অবস্থাতেই উদ্ধার হয়েছে এই যুবকের মৃতদেহ। শনিবার হলদিয়ার দুর্গাচক থানা এলাকায় কোদালের বাট দিয়ে মাথায় আঘাত করে ওই যুবককে খুনের অভিযোগ উঠেছে। মৃত যুবকের নাম সুজয় সাঁতরা (৩০)। তাঁর বাড়ি হলদিয়ার ৫নং ওয়ার্ডে বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার বিকেল নাগাদ দুর্গাচকের বাসুদেবপুরের তালপুকুর সংলগ্ন এলাকার একটি বন্ধ ঘরের ভেতর থেকে ওই যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়রা জানিয়েছেন, মৃত যুবককে গত ২ দিন ধরে খুঁজে পাওয়া যাচ্ছিল না।  বিভিন্ন সূত্রে পুলিশ জানতে পারে, সুজয় তালপুকুর এলাকায় একটি তেলেভাজা দোকানে আড্ডা দিত এবং তাঁদের সঙ্গে ওঠাবসাও ছিল। আশ্চর্যজনক ভাবে দু'দিন ধরে ওই তেলেভাজার দোকানও বন্ধ ছিল। এরপরেই সন্দেহের বশে এদিন সন্ধ্যা নাগাদ পুলিশ তেলেভাজা ব্যবসায়ীদের ঘরগুলিতে তল্লাশি চালাতে যায়।

তল্লাশি চালানোর সময় ওই ব্যবসায়ীদের একটি বন্ধ হয়ে থাকা গোডাউন ঘরের ভেতর সুজয়ের মৃতদেহটি রক্তাক্ত অবস্থায় বস্তার ভরা অবস্থায় উদ্ধার করে। পুলিশের ধারণা, যুবকটিকে দু'দিন আগেই খুন করে বস্তায় ভরে রেখে পালিয়েছে অভিযুক্তরা। ঘটনার তদন্তে নেমে অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে।

SUJIT BHOWMIK

First published: March 14, 2020, 11:20 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर