ক্রাইম

corona virus btn
corona virus btn
Loading

চ্যানেলে অবাধে চলছে যৌনসঙ্গমের ভিডিও-সহ পুঙ্খানুপুঙ্খ বিবরণ, বিদ্যুতের গতিতে ভাইরাল ভিডিও

চ্যানেলে অবাধে চলছে যৌনসঙ্গমের ভিডিও-সহ পুঙ্খানুপুঙ্খ বিবরণ, বিদ্যুতের গতিতে ভাইরাল ভিডিও

চ্যানেলে সম্প্রচারিত হচ্ছে যৌনসঙ্গমের পুঙ্খানুপুঙ্খ বিবরণের ভিডিও। কথার পাশাপাশি ভেসে আসছে প্রবল শীৎকার এবং অশ্লীল ভাষা। এমনই অভিযোগে গ্রেফতার করা হয়েছে চ্যানেলের তিন মালিককে।

  • Share this:

#চেন্নাই: চ্যানেলে সম্প্রচারিত হচ্ছে যৌনসঙ্গমের পুঙ্খানুপুঙ্খ বিবরণের ভিডিও। কথার পাশাপাশি ভেসে আসছে প্রবল শীৎকার এবং অশ্লীল ভাষা। এমনই অভিযোগে গ্রেফতার করা হয়েছে চ্যানেলের তিন মালিককে। গ্রেটার চেন্নাই থানার পুলিশ ইতিমধ্যেই তিন যুবককে শ্রীঘরে পাঠিয়েছে। ভাইরাল হয়েছে চ্যানেলে সম্প্রচারিত সেই অনুষ্ঠানের ভিডিও। তবে অবশ্যই চ্যানেলটি কোনও টিভি চ্যানেল নয়, ইউটিউব চ্যানেল।

ঠিক কি ঘটেছে? গ্রেটার চেন্নাই থানার পুলিশের কাছে এক যুবতী অভিযোগ জানিয়েছেন, 'Chennai Talks' নামে একটি ইউটিউব চ্যানেলটির সঙ্গে চুক্তির ভিত্তিতে তিনি একটি কাজ করেন। সেখানে তিনি একটি অনুষ্ঠানে যৌনসঙ্গমের পুঙ্খানুপুঙ্খ বিবরণ দিচ্ছিলেন। একইসঙ্গে ব্যবহার করেছিলেন কিছু যৌন উত্তেজনামূলক ভাষা। যুবতীর দাবি,  যে যৌনসঙ্গমের বিবরণ তিনি দিচ্ছিলেন, তার পুরোটাই ছিল স্ক্রিপ্টেড।  চ্যানেলের মালিক তাঁকে আশ্বাস দিয়েছিলেন, সম্পূর্ণ গোপনীতা রক্ষা করে সেই অনুষ্ঠান সম্প্রচারিত হবে। অভিযোগ, কোনও গোপনীয়তা তো মানা হয়নি। উপরন্তু সেই ভিডিও কোনও সেন্সর না রেখে অন্য ইউটিউব চ্যানেলে চালান হচ্ছিল রমরম করে। এরপরেই তিনি পুলিশের দ্বারস্থ হন।

যুবতীর অভিযোগ, ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকে তিনি নানা রকম হেনস্থার শিকার হচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁকে হেনস্থা করা হচ্ছে।  ফলে তিনি অত্যন্ত সমস্যায় রয়েছেন। এ দিকে, ঘটনার তদন্তে নেমে পুলিশ  Chennai Talk-এর মালিক দীনেশ, ভিডিও জকি অসেন বাদশা এবং চিত্র সাংবাদিক অজয় বাবুকে গ্রেফতার করেছে। তাঁদের বিরুদ্ধে যৌন হেনস্থা-সহ একাধিক ধারায় মামলায় রুজু হয়েছে।

শাস্ত্রীনগর থানার পুলিশ আধিকারিক জানিয়েছেন, বসন্তনগর বিচে ভিডিওটির বিষয়বস্তুকে সামনে রেখে স্থানীয়দের মতামত এবং আরও কিছু প্রশ্ন করা হচ্ছিল। পুলিশ সেইসব ভিডিও এবং যন্ত্রপাতি বাজেয়াপ্ত করেছে। ভিডিওগ্রাহক এবং সংশ্লিষ্টদের বিরুদ্ধে ৩৫৪ (বি), ২৯৪(বি), ৫০৯ , ৫০৬(ii) এবং তামিলনাড়ুর মিহিলা হেনস্থা বিষয়ক ৪ ধারায় মামলা রুজু করা হয়েছে।

Published by: Shubhagata Dey
First published: January 13, 2021, 5:31 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर