ক্রাইম

corona virus btn
corona virus btn
Loading

স্বামীর সঙ্গে নিত্য অশান্তি! দুধের সন্তানদের কুয়োয় ছুড়ে ফেলে ঝাঁপ দিল মা

স্বামীর সঙ্গে নিত্য অশান্তি! দুধের সন্তানদের কুয়োয় ছুড়ে ফেলে ঝাঁপ দিল মা

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের জালনা জেলার জাফরাবাদ তালুকে । বৃহস্পতিবার সকালে মা এবং দুই সন্তানের দেহ উদ্ধার করে পুলিশ ।

  • Share this:

#জাফরাবাদ: একজনের বয়স সাত , আর একজনের মাত্র এক । দুই সন্তানকে কুয়োর জলে ফেলে আত্মঘাতী মা । মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের জালনা জেলার জাফরাবাদ তালুকে । বৃহস্পতিবার সকালে মা এবং দুই সন্তানের দেহ উদ্ধার করে পুলিশ ।

আত্মঘাতী গৃহবধূর নাম রুক্মিণী সুধাকর বাঙ্কার (২৭) । স্থানীয় তেমভুরনি থানার তরফে জানা গিয়েছে , বুধবার রাতে সাত বছরের মেয়ে পর্ণীতি এবং এক বছরের ছেলে শম্ভুকে নিয়ে বাড়ি থেকে বেড়িয়ে যান দেদেগাভন গ্রামের বাসিন্দা রুক্মিণী ।  বহুক্ষণ কেটে যাওয়ার পড়েও বাড়ি না ফেরায় রাতেই খুঁজতে বেরোন পরিবারের সদস্যরা । কিন্তু রাতের অন্ধকারে তাঁদের খোঁজ মেলেনি । এরপর ভোর হতেই ফের তাঁদের খুঁজতে যান বাড়ির সদস্যরা । তখনই বাড়ি সংলগ্ন মাঠের মধ্যে থাকা কুয়োয় নিখোঁজ তিনজনের দেহ ভাসতে দেখা যায় । খবর দেওয়া হয় স্থানীয় পুলিশকে । পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় ।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, পারিবারিক অশান্তির জেরেই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন ওই গৃহবধূ । তার আগেই তিনি সন্তানদের জলে ফেলে দেন । তবে  আসল সত্যি জানতে শুরু হয়েছে তদন্ত ।  প্রয়োজনে জিজ্ঞাসাবাদ করা হতে পারে পরিবারের সদস্যদের ।

Published by: Shubhagata Dey
First published: June 11, 2020, 10:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर