ক্রাইম

?>
corona virus btn
corona virus btn
Loading

দুর্দশার যেন শেষ নেই! পরিযায়ী শ্রমিককে কুপিয়ে ফালাফালা করে চলল দেদার লুটপাট

দুর্দশার যেন শেষ নেই! পরিযায়ী শ্রমিককে কুপিয়ে ফালাফালা করে চলল দেদার লুটপাট
প্রতীকী ছবি

পরিযায়ী শ্রমিক আরবাজ (২২) উত্তর প্রদেশের মুজফফরনগরের বাসিন্দা । লকডাউনের জেরে তিনি কর্মস্থল মধ্যপ্রদেশে আটকে পড়েছিলেন ।

  • Share this:

#সাতনা: পরিযায়ী শ্রমিকদের দুর্দশা যেন আর কাটছে না। কখনও দুর্ঘটনায় প্রাণ যাচ্ছে । আবার কখনও শারীরিক ধকল সহ্য করতে না পেরে বাড়ি পৌঁছনোর আগেই মাঝরাস্তায় মৃত্যুর কোলে কোলে পড়ছে। বাদ যাচ্ছে না ধর্ষণ বা শারীরিক নিগ্রহের মতো ঘটনা। এবার অটোচালকের কবলে পড়ে প্রাণ হারালেন বছর ২২-র এক পরিযায়ী শ্রমিক ।

মৃত ওই পরিযায়ী শ্রমিক আরবাজ (২২) উত্তর প্রদেশের মুজফফরনগরের বাসিন্দা। লকডাউনের জেরে তিনি কর্মস্থল মধ্যপ্রদেশে আটকে পড়েছিলেন। সেখানেই এক অটোচালকের খপ্পরে পড়ে প্রাণ হারান । তবে তাঁর সঙ্গে থাকা বন্ধু পালিয়ে যেতে সক্ষম হন। এরপর তিনি পুলিশের কাছে গোটা ঘটনার কথা জানান।

স্থানীয় প্রশাসনের তরফে জানা গিয়েছে, আআরবাজ এবং তাঁর বন্ধু নউমান দুজনেই মুজফফরনগর থেকে কাজের জন্য মধ্যপ্রদেশে গিয়েছিলেন। কিন্তু লকডাউন ঘোষণা হওয়ার পর অনেক চেষ্টা করেও বাড়ি ফিরতে পারেননি। পুলিশকে নউমান জানিয়েছেন , শুক্রবার পায়ে হেঁটে তাঁরা সাতনা থেকে রেওয়া যাওয়ার জন্য বেরিয়েছিলেন। তখন এক অটোচালককে গন্তব্যে পৌঁছে দেওয়ার আবেদন জানান। সেই সময়ই অটোচালক ফাঁকা জায়গায় নোয়ে গিয়ে তাঁদের টাকাপয়সা কেড়ে নেয়। সেই সময় আরবাজ বাধা দিতে গেলে তাঁকে চুরি দিয়ে কুপিয়ে খুন করে। তবে সেখান থেকে কোনওমতে পালিয়ে যেতে সক্ষম হন নউমান।  নউমানের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ ।

Published by: Shubhagata Dey
First published: June 14, 2020, 7:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर