ক্রাইম

corona virus btn
corona virus btn
Loading

নাটকীয় কায়দায় Apple সহ ৭৭ টি অত্যাধুনিক মোবাইল উদ্ধার

নাটকীয় কায়দায় Apple সহ ৭৭ টি অত্যাধুনিক মোবাইল উদ্ধার
News 18 Bangla

রঘুনাথগঞ্জ থানার পুলিশ ছদ্মবেশে অমরপুরে অপেক্ষায় ছিল।

  • Share this:

#রঘুনাথগঞ্জ: পুলিশের কাছে আগে খবর ছিল। শীতের রাতে ওত পেতে বসেছিল পুলিশ। ব্যাগ নিয়ে দুই ব্যক্তি রঘুনামগঞ্জের ওমরপুরে বাস থেকে নামতেই পুলিশ তাদেরকে আটক করে। ধৃতদের দুটি ব্যাগ থেকে পাওয়া যায় ৭৭ টি মোবাইল ও ৩১ টি সিম কার্ড। পুলিশের জেরায় ধৃতরা জানায়, মোবাইলগুলো তারা মুম্বই থেকে এনেছে। শুধুমাত্র মোবাইল গুলো দেখে পুলিশও হতবাক। অ্যাপেল থেকে নামিদামি কোম্পানির মোবাইল রয়েছে।

ধৃত দুজনের নাম হল মোস্তাফিজুর রহমান ও মহম্মদ নাসিরুল শেখ। দুজনেরই বাড়ি মালদহের কালিয়াচকে। এরা মূলত ক্যারিয়ারের কাজ করে থাকে। মুম্বই থেকে চোরাই মোবাইল কিনে নিয়ে এসে মালদহের কালিয়াচকের বিভিন্ন দোকানে অল্প দামে বিক্রি করে। যে ৩১ টি মোবাইল সিম উদ্ধার হয়েছে, সেই মোবাইল সিম গুলি প্রত্যেকটি মুম্বইয়ের বলে জানতে  পেরেছে পুলিশ। পুলিশের জেরায় ধৃতরা জানিয়েছে মুম্বই থেকে এর আগেও তারা এইভাবে মোবাইল নিয়ে এসে কালিয়াচকের বিক্রি করেছে। পুলিশ সূত্রে জানা গেছে, কালিয়াচকের এই কয়েকজন রয়েছে এই কাজের সঙ্গে যুক্ত। তারা মোবাইল গুলি চুরি করে সংগ্রহ করে রাখে। তারপর মোস্তাফিজুর নাসিরুলের ডাক পড়ে। কালিয়াচক থেকে তারা মুম্বই পাড়ি দেয়। সেখান থেকে মোবাইল গুলো সংগ্রহ করে মালদহে সেগুলো অল্প দামে বিক্রি করে।

জঙ্গিপুরের অতিরিক্ত পুলিশ অফিসার সন্দীপ কারার বলেন, আমাদের কাছে আগে থেকেই খবর ছিল। রঘুনাথগঞ্জ থানার পুলিশ ছদ্মবেশে অমরপুরে অপেক্ষায় ছিল। দুই ব্যক্তিকে দেখে সন্দেহ হয়। তারপরেই তাদের ব্যাগ থেকে ৭৭টি মোবাইল ওই একত্রিশ সিম পাওয়া যায় তাদের কাছ থেকে। তাদেরকে পুলিশ হেফাজতে নিয়ে এই ঘটনার সঙ্গে আর কে কে জড়িত তা খুঁজে বের করার চেষ্টা হচ্ছে। জঙ্গীপুর মহকুমা আদালতে তোলা হলে বিচারক সাত দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন।

Pranab Kumar Banerjee

Published by: Debalina Datta
First published: January 10, 2021, 1:26 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर