corona virus btn
corona virus btn
Loading

Honour Killing| বাড়ির অমতে বিয়ে! সম্মান রক্ষার্থে বোন-ভগ্নীপতিকে কুপিয়ে খুন, গ্রেফতার ৩

Honour Killing| বাড়ির অমতে বিয়ে! সম্মান রক্ষার্থে বোন-ভগ্নীপতিকে কুপিয়ে খুন, গ্রেফতার ৩
প্রতীকী ছবি

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, পরিবারের সম্মান রক্ষার্থে বোন এবং তাঁর স্বামীকে খুন করেছে তরুণীর ভাই ।

  • Share this:

#রোহতক: বাড়ির অমতে প্রেম করে বিয়ে করেছিলন একই গ্রামের দুই তরুণ -তরুনী । কিন্তু তার যে এমন মর্মান্তিক পরিণতি হতে পারে, তা ভাবাও কল্পনাতীত । নৃশংসভাবে খুন করা হয়েছে তাঁদের । বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে হরিয়ানার রোহতকে । প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, পরিবারের সম্মান রক্ষার্থে বোন এবং তাঁর স্বামীকে খুন করেছে তরুণীর ভাই । ইতিমধ্যেই তাকে গ্রেফতার করেছে পুলিশ । পাশাপাশি, তরুণীর পরিবারের আরও দুই আত্মীয়কে গ্রেফতার করা হয়েছে ।

স্থানীয় পুলিশ সূত্রে জানা গিয়েছে , হরিয়ানার রোহতকের বাসিন্দা ওই দম্পতিকে ২০১৯ সালের শেষের দিকে বিবাহবন্ধনে আবদ্ধ হন । কিন্তু তারপরেও পরিবার তাঁদের মেনে নেয়নি । বৃহস্পতিবার ওই দম্পতির উপর চড়াও হয় তরুণীর ভাই-সহ আরও দু'জন । এরপর ছুরি দিয়ে এলোপাথাড়ি আঘাত করটে থাকে । রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন বিবাহিত তরুণ । মৃত্যু হয় তাঁর । তবে কোনওমতে পালিয়ে যান তরুণী । এরপর স্থানীয়দের সাহায্যে মেহাম টাউন হাসপাতালে পৌঁছন ।   তাঁর অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে তাঁকে রোহতকের PGIMS হাসপাতালে স্থানান্তর করা হয় । যদিও শেষরক্ষা হয়নি । হাসপাতালে চিকিৎসা শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যে মারা যান তিনি ।

পুলিশ সুত্রে জানা গিয়েছে , মৃত স্বামীর দেহ স্থানীয় ভিয়ানি জেলা থেকে উদ্ধার হয় ছুরিকাহত অবস্থায় । জেলার পুলিশ কর্তা নবীন কুমার বলেন , "ঘটনার তদন্তে নেমে ইতিমধ্যেই মৃতার ভাই অজয়-সহ দুই আত্মীয় বাবলু এবং সাহিলকে গ্রেফতার করা হয় । তাঁদের বিরুদ্ধে ৩০২ -সহ একাধিক ধারায় মামলা রুজু হয়েছে ।"  প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পেরেছে, পরিবারের সম্মান রক্ষার্থে এই খুনের ঘটনা ঘটিয়েছে অভিযুক্ত যুবক ।

Published by: Shubhagata Dey
First published: June 19, 2020, 12:48 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर