ক্রাইম

?>
corona virus btn
corona virus btn
Loading

জমিতে কাজ করতে যাওয়ার সময় ১৬ বছরের কিশোরকে গুলি করে হত্যা ! এলাকায় চাঞ্চল্য

জমিতে কাজ করতে যাওয়ার সময় ১৬ বছরের কিশোরকে গুলি করে হত্যা ! এলাকায় চাঞ্চল্য

ডোমকল থানার জিৎপুরের নতুন গ্রামের ঘটনা। লকডাউনের মধ্যে এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় এলাকায়

  • Share this:

#ডোমকল: জমিতে কাজ করতে যাওয়ার সময় দুষ্কৃতীদের গুলিতে প্রাণ হারালো এক কিশোর। মৃতের নাম সাজিবুল শেখ (১৬)। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, গতকাল রবিবার সকালে কয়েকজন মিলে জমিতে কাজ করতে যাচ্ছিল সেই সময় কয়েকজন দুষ্কৃতী এসে সাজিবুলকে লক্ষ্য করে গুলি ছোড়ে। বুকে গুলি লাগলে মাটিতে পড়ে যায় ও ঘটনাস্থলেই মৃত্যু হয় সাজিবুলের।

ডোমকল থানার জিৎপুরের নতুন গ্রামের ঘটনা। লকডাউনের মধ্যে এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় এলাকায়। এরপর বিশাল পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। জেলার পুলিশ সুপার সাবেরী রাজকুমার বলেন, কয়েক জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অভিযুক্তদের শীঘ্রই গ্রেফতার করা হবে।

মুর্শিদাবাদের ডোমকলে গত শুক্রবার শাসকদলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ হয় ইফতারকে কেন্দ্র করে। সেই সংঘর্ষে মোজাম্মেল শেখ নামে একজন মারা যান ও তিনজন গুরুতর আহত হয়। সেই ঘটনারই বদলা নেওয়ার জন্য রবিবার সকালে দুই পক্ষই জড়ো  হয়েছিল নতুনপাড়া এলাকাতে।  মৃতের কাকা সালাম শেখ বলেন, ‘‘ কোনও অপরাধ না করা ছেলেটাকে মেরে দিল। অভিযুক্তদের কঠোর শাস্তি চাই।’’ কংগ্রেসের মুখপাত্র জয়ন্ত দাস এর অভিযোগ, তৃণমূলের দুই গোষ্ঠীর কারণেই এই খুন। পুলিশ যদি কড়া হাতে মোকাবিলা না করে, তাহলে অবস্থার আরও অবনতি ঘটবে। জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র অশোক দাস বলেন, ইফতার নিয়ে ঘটনা। দোষীদের পুলিশ খুঁজে উপযুক্ত শাস্তি দিক রাজনৈতিক দলের রং না দেখে।

Published by: Siddhartha Sarkar
First published: May 18, 2020, 3:12 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर