corona virus btn
corona virus btn
Loading

হাসপাতালের বাইরে থেকে মা’কে দেখে ৩ বছরের মেয়ের অবুঝ হাহাকার, মুখ্যমন্ত্রীর ফোন...এ দৃশ্য চোখে জল আনবে ...

হাসপাতালের বাইরে থেকে মা’কে দেখে ৩ বছরের মেয়ের অবুঝ হাহাকার, মুখ্যমন্ত্রীর ফোন...এ দৃশ্য চোখে জল আনবে ...

সন্তান এবং পরিবারকে সুস্থ রাখতে ১৫ দিন বাড়িতে ফেরেনি পেশায় নার্স সুনন্দা কোরেপুর।

  • Share this:

#বেঙ্গালুরুঃ হাসপাতালের সামনে চওড়া রাস্তা। তার উল্টোদিকে বেশ খানিকটা দূরে দাঁড়িয়ে একটা মোটরবাইক। বাইকের সামনে বসা ছোট্ট মেয়ে। অন্যদিকে,  হাসপাতালের সামনে মুখে মাস্ক পড়ে দাঁড়িয়ে এক মহিলা। আর তাঁকে দেখেই  ডুকরে কেঁদে চলেছে শিশুকন্যা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ছবি আপনার চোখে জল আনবেই। ইতিমধ্যেই এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

বাড়িতে তিন বছরের সন্তান। কিন্তু তাতে কী! মা যে নার্স। করোনা মোকাবিলায় দিন রাত এক করে কাজ করছেন হাসপাতালে। সন্তান এবং পরিবারকে সুস্থ রাখতে বাড়িতে ফেরেনি ১৫ দিন। কিন্তু সন্তান তো সে কথা বোঝার মত বয়সে পৌঁছায়নি। তাই মায়ের কাছে যাওয়ার জন্য উতলা হয়ে উঠেছিল সে । কিন্তু এ ইয়ে অসম্ভব। একে বাইরে লক ডাউন, তার উপরে করোনা ভাইরাসের সংক্রমণের ভঁয়। কিন্তু কোনও কিছুতেই থামান যায়নি একরত্তিকে। তাই বাধ্য হয়েই, নিজের বাইকে বসিয়ে বেলাগাম হাসপাতালের সামনে মা'কে দেখাতে নিয়ে যান অসহায় বাবা শ্রীকান্ত। আর তখনই  হাসপাতালের বাইরে দাঁড়িয়ে দূর থেকে মাকে দেখে কাছে যাওয়ার জন্য ডুকরে কেঁদে ওঠে সে।

সোশ্যাল মিডিয়ায় এই ছবি দেখে কর্তব্যরত নার্স সুনন্দা কোরেপুরকে ফোন করেন মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা। তাঁর কাজের জন্য শুভেছহা জানানর পাশাপাশি, এভাবে সন্তানকে ছেড়ে  সামাজিক দায়িত্ব পালনর জন্য তাঁকে শুভেচ্ছা জানান। প্রসঙ্গত,  বি এস ইয়েদুরাপ্পা নিজে পাঁচ সন্তানের বাবা। তাঁর তিন কন্যাসন্তান রয়েছে।

First published: April 8, 2020, 7:09 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर