corona virus btn
corona virus btn
Loading

খাবারের উপর মহিলার কাশি, ফেলে দেওয়া হল ২৭ লক্ষ টাকা দামের খাবার ! আটক অভিযুক্ত

খাবারের উপর মহিলার কাশি, ফেলে দেওয়া হল ২৭ লক্ষ টাকা দামের খাবার ! আটক অভিযুক্ত
Representational Image

এই কাণ্ডে অভিযুক্ত ওই মহিলাকে আটক করেছে পুলিশ।

  • Share this:

#নিউইয়র্ক: করোনা আতঙ্ক গ্রাস করেছে এখন গোটা বিশ্বকেই ৷ প্রতিদিনই গোটা দুনিয়া জুড়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা ৷ পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুও ৷ লকডাউন চলছে প্রায় সব দেশেই ৷ মার্কিন যুক্তরাষ্ট্রের পরিস্থিতি এখন ভয়াবহ ৷ লকডাউনের মধ্যে জরুরী সামগ্রীর যে দোকানগুলি খোলা, সেখানে স্বভাবতই ব্যাপক ‘হাইজিন’ বজায় রাখা হচ্ছে ৷ এই অবস্থায় পেনিসেলভেনিয়ার একটি মার্কেটে ঘটে গেল এক সাংঘাতিক ঘটনা !  খাবার কেনার সময় খাবারের উপরই কেশে ফেলেছিলেন এক মহিলা ৷ আর তাতেই সব খাবার ফেলে দেওয়া হল ডাস্টবিনে ৷ প্রায় ৩৫ হাজার ডলার ( ভারতীয় মুদ্রায় প্রায় ২৭ লক্ষ টাকা)-এর খাবার ছিল সেখানে ৷ সবটাই হল নষ্ট, মাত্র এক কাশিতেই !

এই কাণ্ডে অভিযুক্ত ওই মহিলাকে আটক করেছে পুলিশ। তবে সুপারমার্কেট কর্তৃপক্ষের দাবি, ২৫ মার্চ বিকেলে মার্জার্ট কিরকো নামে ওই নারী আমাদের সুপারমার্কেটে এসে নিজেকে করোনা আক্রান্ত দাবি করেন। তারপর ইচ্ছাকৃতভাবে দোকানের ভাল ভাল খাবারের উপর কফ ফেলেন !

এ ঘটনার পর সুপারমার্কেটের কর্মীরা নিজেদের নিরাপত্তা নিশ্চিত করে যত দ্রুত সম্ভব ওই মহিলাকে সুপারমার্কেট থেকে বের করে দেন। তারপর ওইসব খাবারও ফেলে দেওয়া হয়। এমনকী, পুরো সুপারমার্কেট জীবাণুমুক্ত করা হয়। এর আগেও ওই মহিলার বিরুদ্ধে নাকি কোনও দোকানে ১২ বোতল বিয়ার চুরির অভিযোগ রয়েছে ৷

Published by: Siddhartha Sarkar
First published: April 3, 2020, 11:47 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर