corona virus btn
corona virus btn
Loading

তালা ঝুলল খন্ডঘোষ থানায়! বিয়েবাড়ি ভাড়া নিয়ে কাজ চালানো হচ্ছে, কিন্তু কেন ?

তালা ঝুলল খন্ডঘোষ থানায়! বিয়েবাড়ি ভাড়া নিয়ে কাজ চালানো হচ্ছে, কিন্তু কেন ?

থানা ভবন থেকে কিছুটা দূরে একটি অনুষ্ঠান বাড়ি ভাড়া নিয়ে সেখানেই অস্থায়ীভাবে থানার কাজকর্ম চালানো হচ্ছে।

  • Share this:

#বর্ধমান: একসঙ্গে ১৮ জন পুলিশ কর্মী করোনা আক্রান্ত হওয়ায় তালা ঝুলল খণ্ডঘোষ থানায়। তার বদলে থানা ভবন থেকে কিছুটা দূরে একটি অনুষ্ঠান বাড়ি ভাড়া নিয়ে সেখানেই অস্থায়ীভাবে থানার কাজকর্ম চালানো হচ্ছে। সেখান থেকেই আপাতত আইন শৃঙ্খলা রক্ষার কাজ পরিচালনা করা হচ্ছে। পুলিশকর্মীরা প্রায় সকলেই করোনা আক্রান্ত হয়ে পড়ায় আতঙ্কিত এলাকার বাসিন্দারা।

খণ্ডঘোষ বাজারের মধ্যে অবস্থিত খন্ডঘোষ থানা। ওই থানার বেশিরভাগ পুলিশকর্মী অফিসার করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়তেই খণ্ডঘোষ বাজারে ভিড় কমে গিয়েছে অনেকটাই। অনেকেই খণ্ডঘোষ বাজার যাওয়া বন্ধ করে দিয়েছেন। তবে বাসিন্দাদের অযথা আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিচ্ছে ব্লক প্রশাসন ও জনপ্রতিনিধিরা।

খণ্ডঘোষ থানার ওসি প্রসেনজিৎ দত্ত দ্বিতীয়বারের জন্য করোনা আক্রান্ত হলেন। কিছুদিন আগেই তিনি করোনা আক্রান্ত হয়েছিলেন। সুস্থ হয়ে ওঠার পর কয়েকদিন আগে তিনি কাজে যোগ দিয়েছিলেন। ফের তিনি করোনা আক্রান্ত হওয়ায় তাঁকে চিকিৎসার জন্য কলকাতায় পাঠানো হয়েছে। তাঁর সংস্পর্শে আসা অন্যান্যদের হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। বাকিরা জেলার মধ্যে হোম আইসোলেশন বা সেফ হোমে রয়েছেন। তাঁদের শারীরিক অবস্থার প্রতি নিয়মিত নজর রাখছেন চিকিৎসকরা।

ওই থানায় কাজ চালানোর জন্য পুলিশকর্মী অফিসারদের পাঠানো হয়েছে। ন জন আধিকারিক ও বারো পুলিশকর্মীকে বিভিন্ন থানা থেকে খন্ডঘোষ থানায় পাঠানো হয়েছে। এছাড়াও ওই থানায় প্রয়োজনীয় সংখ্যক হোমগার্ড ও এনভিএফ কর্মী পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে, আগে খন্ডঘোষ থানায় ছিলেন এবং এলাকা সম্পর্কে পরিচিত পুলিশকর্মী অফিসারদেরই অন্যান্য থানা থেকে তুলে খন্ডঘোষ থানায় পাঠানো হয়েছে। জেলা পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় জানিয়েছেন, একসঙ্গে অনেক জন পুলিশ কর্মী অফিসার আক্রান্ত হবার পরই খন্ডঘোষ থানায় প্রয়োজনীয় সংখ্যক পুলিশকর্মী অফিসার নিয়োগ করা হয়েছে।

শরদিন্দু ঘোষ

Published by: Siddhartha Sarkar
First published: August 24, 2020, 12:01 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर