corona virus btn
corona virus btn
Loading

রাজ্যে একধাক্কায় আক্রান্ত বাড়ল ৫৮, মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩৩৪

রাজ্যে একধাক্কায় আক্রান্ত বাড়ল ৫৮, মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩৩৪

করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে যাওয়া রোগীর সংখ্যা পৌঁছে গিয়েছে ১০৩–এ

  • Share this:

#‌কলকাতা:‌ শেষ ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েছে ৫৮। ফলে সব মিলিয়ে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা হয়েছে ৩৩৪ জন। এছাড়া মোট ২৪ জন গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে গিয়েছেন। ফলে করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে যাওয়া রোগীর সংখ্যা পৌঁছে গিয়েছে ১০৩–এ। নতুন করে কোনও করোনা আক্রান্তের মৃত্যুর খবর আর পাওয়া যায়নি। তাই সংখ্যা ১৫–ই আছে। বৃহস্পতিবার বিকেলে নিয়মমাফিক নবান্নের সাংবাদিক বৈঠকে একথা জানালেন রাজ্যের মুখ্যসচিব রাজীব সিনহা।

তিনি জানিয়েছেন, রাজ্যে ন’‌টি জেলা থেকে কোনও করোনা আক্রান্তের সন্ধান পাওয়া যায়নি। রাজ্যের চারটি জেলা এখনও রয়েছে রেড জোনে। ১১টি জেলা রেয়েছে অরেঞ্জ জোনে। তবে কলকাতার পরিস্থিতি চ্যালেঞ্জিং বলে জানিয়েছেন রাজীব সিনহা।

রাজীব সিনহা বলেছেন, যে নতুন ৫৮ জন করোনা আক্রান্তের সন্ধান পাওয়া গিয়েছে, তাঁদের ২২ জন আক্রান্তই কয়েকটি পরিবারের মধ্যে সীমাবদ্ধ। বাকি ৩৬ জন অন্য কয়েকটি জায়গার।

মুখ্যসচিব বলেছেন, পরিস্থিতির সঙ্গে পাল্লা দিয়ে রাজ্য সরকার সমস্তরকম ব্যবস্থা করেছেন। আগামী দিনে যে কোনও পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করতেও রাজ্য সরকার প্রস্তুত রয়েছে বলে জানিয়েছেন তিনি।

First published: April 23, 2020, 6:58 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर