corona virus btn
corona virus btn
Loading

এবার করোনা আক্রান্ত রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ, ভর্তি বেলেঘাটা আইডি হাসপাতালে

এবার করোনা আক্রান্ত রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ, ভর্তি বেলেঘাটা আইডি হাসপাতালে
করোনা আক্রান্ত রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ।

আইডি হাসপাতালের চিকিৎসকরা প্রাথমিক পরীক্ষা করে তাঁকে কেবিনে ভর্তি করেছেন।

  • Share this:

#কলকাতা: করোনা আক্রান্ত রাজ্যের ক্ষুদ্র ও কুটির শিল্প দফতরের রাষ্ট্রমন্ত্রী স্বপন দেবনাথ। গত কয়েকদিন ধরেই বর্ধমানের পূর্বস্থলীর  বিধায়ক স্বপন দেবনাথ এর শারীরিক অবস্থা খুব একটা ভালো ছিল না। অল্পস্বল্প জ্বর তার সঙ্গে গলা ব্যথা, কাশি ছিল। মঙ্গলবার মন্ত্রীর করোনা পরীক্ষা করা হয়, বিকেলে রিপোর্ট আসলে দেখা যায়, নভেল করোনা ভাইরাসে আক্রান্ত মন্ত্রী স্বপন দেবনাথ। কোনও রকম ঝুঁকি না নিয়ে সন্ধ্যাতেই তাকে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করানো হয়।

আইডি হাসপাতালের চিকিৎসকরা প্রাথমিক পরীক্ষা করে তাঁকে কেবিনে ভর্তি করেছেন। বুধবার তাঁর বিভিন্ন শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হবে। তবে উচ্চ রক্তচাপ বা হাই ব্লাড প্রেসার এবং ডায়াবেটিক সুগার বেশি থাকায় তাঁকে কড়া পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। হাসপাতাল সূত্রে খবর স্বপনবাবুর অবস্থা স্থিতিশীল।

স্বপনবাবু গত কয়েকদিন জেলার বিভিন্ন জায়গায় করোনা পরিস্থিতি পরিদর্শনে গিয়েছেন। ফলে সংস্পর্শেও এসেছেন নানাজনের। আপাতত তাই গত কয়েক দিনে মন্ত্রী স্বপন দেবনাথ কার কার সংস্পর্শে এসেছেন তা খতিয়ে দেখা হচ্ছে তাদের প্রত্যেককেই কোয়ারান্টিনে যাবার নির্দেশ দেওয়া হবে।

একটি জরুরি ঘোষণা: কোভিড-১৯ আক্রান্ত রোগীদের জন্য কয়েকটি বিশেষ হেল্পলাইন চালু করেছে রাজ্য সরকার। এই হেল্পলাইন নম্বরগুলিতে ফোন করলে অ্যাম্বুল্যান্স বা টেলিমেডিসিন সংক্রান্ত পরিষেবা নিয়ে সহায়তা মিলবে। টেলিমেডিসিন সংক্রান্ত হেল্পলাইন নম্বর: ০৩৩-২৩৫৭৬০০১। কোভিড-১৯ আক্রান্তদের অ্যাম্বুল্যান্স পরিষেবা সংক্রান্ত হেল্পলাইন নম্বর: ০৩৩-৪০৯০২৯২৯। এ ছাড়া একটি সার্বিক হেল্পলাইন নম্বর: ১৮০০ ৩১৩ ৪৪৪ ২২২

Published by: Arka Deb
First published: August 12, 2020, 6:57 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर