corona virus btn
corona virus btn
Loading

লাটে উঠল বিয়ে! করোনা আক্রান্ত হয়ে 'বারাত' থেকে হাসপাতালে জামাই-শ্বশুর, কোয়ারেন্টাইনে বরযাত্রী

লাটে উঠল বিয়ে! করোনা আক্রান্ত হয়ে 'বারাত' থেকে হাসপাতালে জামাই-শ্বশুর, কোয়ারেন্টাইনে বরযাত্রী
প্রতীকী ছবি

বর এবং বরযাত্রীর সকলের লালারসের নমুনা সংগ্রহ করা হয় পরীক্ষার জন্য । সেই রিপোর্ট শুক্রবার এলে জানা যায় করোনা আক্রান্ত বর এবং তাঁর বাবা ।

  • Share this:

#অমেঠি: মেয়ের বাড়ি সেজে উঠেছিল আলোর রোশনাইয়ে । বসেছিল নহবত । কনের সাজও চলছিল পুরোদমে । বিয়েবাড়িয়ে পৌঁছে গিয়েছিলেন নিমন্ত্রিত অতিথিরাও। এ দিকে, সেজেগুজে বিয়ে করতে বেরিয়ে পড়েছিলেন বর । আর কিছুক্ষণের মধ্যেই পৌঁছে যেতেন বিয়ের আসরে । তবে পুলিশ সঠিক সময়ে পৌঁছে রাস্তাতেই আটকে দেয় 'বারাত' । জানা যায় , বর এবং তাঁর বাবা দু'জনেই করোনা আক্রান্ত ।

দিল্লিবাসী বর এবং তাঁর পরিবার ১৫ জুন উত্তরপ্রদেশের অমেঠি এসে পৌঁছন এক আত্মীয়ের বাড়ি । কনে বারাবাঁকির হায়দারগড় গ্রামের বাসিন্দা । স্থানীয় প্রশাসনের তরফে জানা গিয়েছে , দিল্লিতে করোনার মারাত্বক প্রভাবের জেরে বর এবং বরযাত্রীর সকলের লালারসের নমুনা সংগ্রহ করা হয় পরীক্ষার জন্য । সেই রিপোর্ট শুক্রবার এসে পৌঁছয় । সেখানেই জানা যায় করোনা আক্রান্ত বর এবং তাঁর বাবা ।

এ দিকে যতক্ষণে রিপোর্ট হাতে আসে ততক্ষণে কনের বাড়ি হায়দারগড়ের উদ্দেশে রওনা দিয়েছেন বর-সহ বরযাত্রী । তাঁদের আটকাতে খবর যায় পুলিশে । পুলিশ রাস্তায় আটকায় বর এবং বরযাত্রীকে ।  এরপর স্বাস্থ্য দফতরের তরফে তাঁদের স্থানীয় কোভিড হাসপাতালে নিয়ে যাওয়া হয় । বর্তমানে সেখানেই চিকিৎসাধীন বাবা এবং ছেলে । বাড়ির বাকি ১০ সদস্যকে  হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয় । বিয়ের অনুষ্ঠান আপাতত স্থগিত রাখা হয়েছে । পাত্র সুস্থ হলে ফের বসবে বিয়ের আসর ।

Published by: Shubhagata Dey
First published: June 21, 2020, 9:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर