corona virus btn
corona virus btn
Loading

রাজ্যের করোনা তহবিলে একদিনের বেতন দিলেন মালদহের পদস্থ সরকারি আধিকারিকেরা

রাজ্যের করোনা তহবিলে একদিনের বেতন দিলেন মালদহের পদস্থ সরকারি আধিকারিকেরা

করোনা পরিস্থিতি মোকাবিলায় তৈরি 'ওয়েস্ট বেঙ্গল স্টেট এমারজেন্সি রিলিফ ফান্ড' -এ সরকারি আধিকারিকদের তরফ থেকে এদিন দেওয়া হল ২ লক্ষ টাকার সাহায্য।

  • Share this:

#মালদহ:- রাজ্যের করোনা তহবিলে বেতন দান করলেন মালদহের WBCS অফিসারেরা। জেলার ৩৭ জন WBCS অফিসার বুধবার নিজেদের একদিনের বেতন দান করার কথা জানিয়েছেন। করোনা পরিস্থিতি মোকাবিলায় তৈরি 'ওয়েস্ট বেঙ্গল স্টেট এমারজেন্সি রিলিফ ফান্ড'-এ সরকারি আধিকারিকদের তরফ থেকে এদিন দেওয়া হল ২ লক্ষ টাকার সাহায্য।

পাশাপাশি আইএএস অফিসার হিসেবে নিজেও একদিনের বেতন এই তহবিলে দেবেন বলে এদিন জানিয়েছেন মালদহের জেলাশাসক রাজর্ষি মিত্র। জেলার সরকারি অফিসারদের করোনা মোকাবিলায় এমন সাহায্য প্রদান রাজ্যে প্রথম। লকডাউন পরিস্থিতিতে বর্তমানে  জেলার ডাব্লিউ,বি,সি,এস অফিসারেরা প্রত্যেকেই ডিউটিরত অবস্থায় রয়েছেন। করোনা সম্পর্কে এঁরা প্রত্যেকেই সজাগ ও সচেতন। সাধারন মানুষ যাতে লকডাউন পরিস্থিতিতে বাইরে বের না হন জেলা জুড়ে সেই বার্তায় দিচ্ছেন বি,ডি,ও, এস,ডি,ও, অতিরিক্ত জেলাশাসক পদমার্যাদার বিভিন্ন আধিকারিকেরা। করোনা মোকাবিলায় সরকারের বাড়তি আর্থিক বোঝা সম্পর্কেও এঁদের প্রত্যেকেই ওয়াকিবহাল।

এই অবস্থায় মুখ্যমন্ত্রী যে তহবিল তৈরি করেছেন তাতে নিজেরাই প্রথম সাহায্য প্রদান করে সমাজের সর্বস্তরের মানুষকে এই মহৎ উদ্যোগে সামিল হওয়ার বার্তা দিলেন মালদহ প্রশাসনের উচ্চপদস্থ আধিকারিকেরা। মালদহের জেলাশাসক রাজর্ষি মিত্র বুধবার এই সাহায্য প্রদানের কথা জানান। নিজেও বেতন থেকে অর্থদান করবেন বলেও ঘোষনা করেন তিনি। এর পাশাপাশি মালদহের ব্যবসায়ী সমিতি থেকে শুরু করে সমাজের অন্যান্য অংশের লোকজনকেও আর্থিক সাহায্য নিয়ে এগিয়ে আসার বার্তা দিয়েছেন জেলাশাসক।

Sebak Deb Sharma

First published: March 25, 2020, 11:37 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर