corona virus btn
corona virus btn
Loading

পরিযায়ী শ্রমিক ও আটকে পড়া লোকেদের খেয়াল রাখছে রাজ্য, ট্যুইটারে জানালেন মমতা

পরিযায়ী শ্রমিক ও আটকে পড়া লোকেদের খেয়াল রাখছে রাজ্য, ট্যুইটারে জানালেন মমতা

তিনি নিজে আটকে পড়া বাংলার পরিযায়ী শ্রমিকদের যথাসাধ্য সাহায্য করতে চিঠিও লিখেছেন অন্য রাজ্যের মুখ্যমন্ত্রীদের

  • Share this:

#‌কলকাতা:‌ পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় বারবার তাঁর কথায় তুলে এনেছেন দরিদ্র, মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্তের প্রসঙ্গ। তিনি নিজে আটকে পড়া বাংলার পরিযায়ী শ্রমিকদের যথাসাধ্য সাহায্য করতে চিঠিও লিখেছেন অন্য রাজ্যের মুখ্যমন্ত্রীদের। এবার তাঁর রাজ্যেও যে অন্য রাজ্যের পরিযায়ী শ্রমিকদের খেয়াল রাখা হচ্ছে, তা ট্যুইট করে জানালেন মুখ্যমন্ত্রী।

এদিন মমতা বন্দোপাধ্যায় একটি ট্যুইটে লেখেন, প্রায় ২ লক্ষ পরিযায়ী শ্রমিক ও আটকে পড়া লোকেদের রাজ্য খেয়াল রাখছে। দেশের ১৬টি রাজ্যের বহু মানুষ পশ্চিমবঙ্গে আটকে পড়েছেন। তাঁদের রাজ্য জুড়ে ৭১১টি ক্যাম্পে রাখা হয়েছে। রাজ্য সরকার সরাসরি তাঁদের দেখভাল করছে। সঙ্গে বেশ কয়েকটি স্বেচ্ছাসেবী সংগঠনও কাজ করছে। ১ এপ্রিল থেকে এই ব্যবস্থা চালু করা হয়েছে। যতদিন না পরিস্থিতি ভাল হচ্ছে, ততদিন পর্যন্ত এই ব্যবস্থা চলবে বলেও জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী সাংবাদিক বৈঠকে বলেছেন, এখনও পর্যন্ত রাজ্যে করোনার ৮০টি অ্যাক্টিভ কেস রয়েছে। মৃত্যু সংখ্যা বাড়েনি। বেশ কয়েকজন সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। আরও কয়েকজনকে তাড়াতাড়ি হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে।
First published: April 9, 2020, 8:03 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर