#IndiaGives:‌ করোনার বিরুদ্ধে যুদ্ধে Network18–এর কর্মীরা দান করবেন একদিনের বেতন

আর এই প্রকল্পের নাম দেওয়া হয়েছে #IndiaGives

আর এই প্রকল্পের নাম দেওয়া হয়েছে #IndiaGives

  • Share this:

    #‌নয়াদিল্লি: লড়াই করছে দেশ। আর সেই লড়াইয়ে অংশ নিতে এবার এগিয়ে এল Network18। ‌সাংগঠনিক তরফ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, সারা দেশে যাঁরা করোনার ‌গ্রাসে থেকে সাধারণ মানুষকে বাঁচাতে লড়াই করছেন, তাঁদের পাশে দাঁড়াতে চায় Network18–ও। তাই Network18–এর সমস্ত কর্মীরা তাঁদের বেসিক স্যালারির এক দিনের অংশ দান করবেন। দান করবেন করোনার বিরুদ্ধে লড়াইয়ে রসদ জোগাতে। পাশাপাশি সেই সব মানুষের জন্য যাঁদের উপার্জনের পথ এই পরিস্থিতিতে বন্ধ হওয়ার মুখে।

    ইতিমধ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আলোচনায় বসেছিলেন দেশের প্রধান সংবাদমাধ্যমগুলির সম্পাদক ও নেতৃত্বের সঙ্গে। সেখানে তিনি সংবাদমাধ্যমের ভূমিকার প্রশংসা করেন। যেভাবে সাধারণ মানু্ষের মধ্যে করোনা নিয়ে সচেতনতা তৈরির কাজে সাহায্য করছে ভারতীয় সংবাদমাধ্যম, তার প্রশংসা করেন প্রধানমন্ত্রী।

    এই পরিস্থিতিতে আরও একটু এগিয়ে এসে আরও একটু ভূমিকা নিতে চাইছে Network18। সেই কারণেই এই লকডাউনের প্রভাবে যে দিন আনি দিন খাওয়া মানুষগুলোর উপার্জন বন্ধ হয়েছে তাঁদের পাশে দাঁড়াতে বেসিক স্যালারির এক দিনের অংশ দান করবে Network18। আর এই প্রকল্পের নাম দেওয়া হয়েছে #IndiaGives। আর এই অর্থ জমা করা হয়েছে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে। ২৪ মার্চ, মঙ্গলবার থেকেই এই প্রকল্প চালু হচ্ছে।

    Published by:Uddalak Bhattacharya
    First published: