#Coronavirus। করোনা রুখতে মানুন প্রধানমন্ত্রীর পরামর্শ, আবেদন বিরাটের

#Coronavirus। করোনা রুখতে মানুন প্রধানমন্ত্রীর পরামর্শ, আবেদন বিরাটের
বিরাট কোহলি। PHOTO- FILE

করোনা সংক্রমণের জেরে দক্ষিণ আফ্রিকা সিরিজ বাতিল হওয়ার পর আইপিএল-ও পিছিয়ে গিয়েছে। ফলে ভারত অধিনায়ক নিজেও এখন কার্যত গৃহবন্দি।

  • Share this:
#মুম্বাই: করোনা সংক্রমণ রুখতে প্রধানমন্ত্রীর পরামর্শ মেনে চলার আবেদন জানালেন বিরাট কোহলি। টুইট বার্তায় করোনার বিপদ কমাতে সতর্ক এবং সজাগ থাকার আবেদন জানিয়েছেন তিনি। এদিনই করোনা পরিস্থিতি নিয়ে দেশবাসীর উদ্দেশে ভাষণ দিয়েছেন প্রধানমন্ত্রী। সেখানে আগামী রবিবার জনতা কারফিউ পালন করা সহ একগুচ্ছ পরামর্শ দিয়েছেন তিনি। করোনা নিয়ে আতঙ্কিত না হওয়ার জন্য বার্তা দিয়েছেন তিনি। নরেন্দ্র মোদির এই বার্তার পরেই টুইটারে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক লেখেন, 'কোভিড ১৯-এর বিপদ থেকে বাঁচতে সতর্ক, মনোযোগী এবং সজাগ থাকুন। দায়িত্বশীল নাগরিক হিসেবে আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা করা সমস্ত বিধি মেনে চলা উচিত।'
  একই সঙ্গে বিরাট লিখেছেন, 'আমাদের দেশে এবং গোটা বিশ্ব জুড়ে চিকিৎসা পরিষেবার সঙ্গে যুক্ত পেশাদাররা করোনা ভাইরাসের সঙ্গে যে লড়াই করছেন, তার জন্য তাঁদের বিশেষ ধন্যবাদ প্রাপ্য। নিজেরা পরিছন্ন থেকে এবং চারপাশে সবার খেয়াল রেখে আমরাও এই লড়াইয়ে অংশ নিই।'   করোনা সংক্রমণের জেরে দক্ষিণ আফ্রিকা সিরিজ বাতিল হওয়ার পর আইপিএল-ও পিছিয়ে গিয়েছে। ফলে ভারত অধিনায়ক নিজেও এখন কার্যত গৃহবন্দি। এর আগেও টুইটারে করোনা ভাইরাস নিয়ে সবাইকে সতর্ক থাকার আবেদন করেছিলেন তিনি।  
First published: March 20, 2020, 12:24 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर