Home /News /coronavirus-latest-news /
Breaking: এবার করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়! ভর্তি করা হল হাসপাতালে

Breaking: এবার করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়! ভর্তি করা হল হাসপাতালে

করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়।

করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়।

তাঁকে শহরেরই একটি বেসরকারি নার্সিং হোমে ভর্তি করা হয়েছে।

  • Share this:

#কলকাতা: এবার করোনায় আক্রান্ত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। মঙ্গলবার সকাল ১১টা নাগাদ তাঁকে শহরেরই একটি বেসরকারি নার্সিং হোমে ভর্তি করা হয়েছে। গত কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন সৌমিত্রবাবু।  গতকালই তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ আসে। বেড বুক করা হয় ওই বেসরকারি হাসপাতালে।

সূত্রের খবর, গত ১ অক্টোবর শেষ শ্যুটিং করেন তিনি। পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় তাঁর বায়োপিক 'অভিযান'-এ অভিনয় করছিলেন তিনি।

৫ তারিখ সৌমিত্র বাবুর রিপোর্ট পজিটিভ আসে। দু'দিন ধরে জ্বর ছিল অভিনেতার। সোমবার থেকেই হাসপাতালের বেড বুক করা ছিল। ১ অক্টোবর ভারত লক্ষ্মী স্টুডিও তে দীর্ঘক্ষণ শ্যুটিং করেন সৌমিত্র চট্টোপাধ্যায়। বুধবার থেকেই আবার তাঁর জীবনীচিত্রের শ্যুটিং করার কথা ছিল তাঁর।

দীর্ঘদিন ধরেই সিওপিডিতে আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়। গতবছর নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে বেশ কয়েকদিন হাসপাতালে কাটান তিনি। সেই সিওপিডির সমস্যা তথা শ্বাসকষ্টই ভাবাচ্ছে চিকিৎসকদের। তাঁর চিকিৎসার জন্য তৈরি হয়েছিল মেডিক্যাল টিম। ডাক্তাররা বলেছিলেন, অ্যাকিউট নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছিলেন সৌমিত্রবাবু। মাল্টি-অর্গ্যান ডিস ফাংশন শুরু হয়ে গিয়েছিল। শ্বাসের সমস্যা বেড়েছিল।

ইতিমধ্যে টলিপাড়ায় বেশ কয়েকজনের অভিনেতার শরীরেই করোনা থাবা বসিয়েছে। দিন কয়েক আগেই সপরিবারে আক্রান্ত হন কোয়েল মল্লিক। করোনায় থাবায় মৃত্যু হয় রাজ চক্রবর্তীর বাবারও। একে একে আক্রান্ত হয়েছেন বহু টিভি তারকাও। ক্রমে সুস্থ হয়ে ফের কাজে ফিরেছেন তাঁরা। সৌমিত্র চট্টোপাধ্যায় বয়সজনিত কারণ এবং কোমর্বিডিটির ঝুঁকি উড়িয়ে দিচ্ছেন না চিকিৎসকরা। চলছে লাগাতার পর্যবেক্ষণ।

(এই খবরটি সবেমাত্র দেওয়া হয়েছে। খবরটিতে আপডেট যোগ করার কাজ চলছে। সর্বশেষ আপডেট পেতে পাতাটি রিফ্রেশ করুন।)

Published by:Arka Deb
First published:

Tags: Coronavirus, Soumitra Chatterjee

পরবর্তী খবর