Home /News /coronavirus-latest-news /
কলকাতার পর এবার বীরভূম! জাতীয় সড়কের ধারে পড়ে পিপিই কিট, চরম আতঙ্কিত এলাকাবাসী

কলকাতার পর এবার বীরভূম! জাতীয় সড়কের ধারে পড়ে পিপিই কিট, চরম আতঙ্কিত এলাকাবাসী

এভাবেই পড়ে থাকতে দেখা গেল পরিত্যক্ত পিপিই কিট।

এভাবেই পড়ে থাকতে দেখা গেল পরিত্যক্ত পিপিই কিট।

বৃহস্পতিবার এই খবর পাওয়া মাত্রই মহম্মদ বাজার থানার পুলিশ পৌঁছায় ঘটনাস্থলে।

  • Share this:

#সিউড়ি: কলকাতার পর এবার বীরভূম। বীরভূমের জাতীয় সড়কের ধারে পড়ে থাকলে দেখা গেলো পিপিই কিচ। কিন্তু কোথা থেকে এলো এই পিপিই কিট, এই দায়িত্বজ্ঞানহীনতা কাদের, উত্তর নেই প্রশ্নের। ঘটনায় আতঙ্কিত এলাকাবাসী।

আজ দুপুরে এক স্থানীয় বাসিন্দা হঠাতই সিউড়ির তিলপাড়া ব্রিজ লাগোয়া ক্যানেলের ধারে ১৪ নম্বর জাতীয় সড়কের ধারে এই পিপিই কিট পড়ে থাকতে দেখা যায়। কোনও অ্যাম্বুলেন্স চালক ফেলে গেল কিনা এই পরিত্যাক্ত কিট, তা নিয়েও জল্পনা চরমে। এই কিট যদি কোনও করোনা রোগীর ক্ষেত্রে ব্যাবহৃত হয় তবে তা সংক্রমণ ছড়াতে পড়ে এই আশঙ্কায় রয়েছেন স্থানীয়রা।

বৃহস্পতিবার এই খবর পাওয়া মাত্রই মহম্মদ বাজার থানার পুলিশ পৌঁছায় ঘটনাস্থলে। তাদের ব্যাবস্থাপনায় পিপিই কিটটি নষ্ট করে মাটিতে পুঁতে ফেলা হয়। তবে জাতীয় সড়কের ধারে এইভাবে পিপিই কিট পড়ে থাকায় যথেষ্ট ভীতি তৈরি হয়েছে। জাতীয় সড়ক দিয়ে বিভিন্ন রকম গাড়ি যাচ্ছে সেই গাড়ি থেকে কেউ পিপিই কিটা ছুড়ে ফেলল নাকি অন্য কোথাও থেকে এই কিট এনে ফেলা হয়েছে তা নিয়ে আলোচনা চলছে। গোটা ঘটনাটি নজরে রেখেছে বীরভূম জেলা স্বাস্থ্য দপ্তর। বীরভূম জেলা প্রশাসনের তরফ থেকে আগে থেকেই স্পষ্ট নির্দেশ রয়েছে পিপিই কিট ব্যবহার করার পর তা সঠিক ভাবে নষ্ট করে ফেলার।

Published by:Arka Deb
First published:

Tags: Coronavirus, COVID19

পরবর্তী খবর