corona virus btn
corona virus btn
Loading

সবজি কিনতে গিয়ে লরির ধাক্কা! ভিনরাজ্যে মৃত্যু বাংলার আরও দুই শ্রমিকের

সবজি কিনতে গিয়ে লরির ধাক্কা! ভিনরাজ্যে মৃত্যু বাংলার আরও দুই শ্রমিকের
কান্নায় ভেঙে পড়়েছেন মৃতের আত্মীয়রা।

রবিবার লকডাউনের মাঝে লরির চাকায় পিষ্ট হয়ে কেরালার ভালানজরিতে মৃত্যু হয়েছে এক শ্রমিকের। মৃত ওই শ্রমিকের নাম সফিকুল সেখ(৩১)।

  • Share this:

কেরল ও ভুবনেশ্বর: রবিবার আরও দু'জন পরিযায়ী শ্রমিকের মৃত্যু ঘটলো দুই ভিন রাজ্যে।

সামশেরগঞ্জ থেকে রাজমিস্ত্রির কাজ করতে ওড়িশার শোনপুর গিয়েছিলেন বকুল শেখ(২৪)।  বাড়ি সামসেরগঞ্জের কোহেতপুর গ্রামে। লকডাউনের জেরে বাড়ি ফিরে না আসতে পারায় মানসিক অবসাদে ভুগছিলেন এই যুবক। তিনি কাজ করতেন শোনপুরের বনকা থানার সিংহিজুবা এলাকায় । ইদের আগেই বাড়ি আসার কথা থাকলেও লকডাউনে কার্যত বেজায় সমস্যায় পড়েন। এরই মাঝে শনিবার সকালে বাথরুমে মধ্যে পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ওই শ্রমিকের বাড়িতে খবর আসতেই, শোকের ছায়া নেমে আসে। তাঁর মৃতদেহ নিয়ে আসার চেষ্টা করা হচ্ছে বলে পরিবার সূত্রে জানা গেছে।

এর পাশাপাশি রবিবার লকডাউনের মাঝে লরির চাকায় পিষ্ট হয়ে  কেরালার ভালানজরিতে মৃত্যু হয়েছে এক শ্রমিকের। মৃত ওই শ্রমিকের নাম সফিকুল সেখ(৩১)। তাঁর বাড়ি সুতি থানার বালিয়াঘাঁটি গ্রামে। রবিবার সকাল নাগাদ বাড়িতে মৃত্যু সংবাদ পৌঁছতেই কান্নায় ভেঙে পড়েন তাঁর পরিবারের লোকেরা। তাঁদের দাবি, লকডাউনের মধ্যেই  সবজি কিনতে গিয়ে পুলিশের তাড়া খেয়ে পালাতে গিয়েই লরির চালায় পিষ্ট হয় যুবক। কী ভাবে মৃতদেহ বাড়ি নিয়ে আসবে তা নিয়ে কার্যত চিন্তিত অসহায় পরিবার।

Published by: Elina Datta
First published: May 10, 2020, 8:06 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर