corona virus btn
corona virus btn
Loading

একই পরিবারের ৪৫ জনের করোনার সম্ভবনা, টিভি তারকা দীপিকাকে নিয়ে মহা ভাবনায় দিল্লি সরকার

একই পরিবারের ৪৫ জনের করোনার সম্ভবনা, টিভি তারকা দীপিকাকে নিয়ে মহা ভাবনায় দিল্লি সরকার
Photo- File

লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ, করোনার বিস্তার ঠেকাতে নাজেহাল অবস্থা

  • Share this:

#মুম্বই:দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের কাছে অসহায় অবস্থায় সাহায্যের আবেদন করেছিলেন জনপ্রিয় টিভি অভিনেত্রী দীপিকা সিং৷ তাঁর এই আবেদনের সাড়া দেয় দিল্লি প্রশাসন ৷ হাসপাতালে ভর্তি করা যায় দীপিকার মাকে ৷ শুক্রবার দিন নিজের মায়ের সংক্রমিত হওয়ার খবর লিখেছিলেন তিনি আর শনিবার তিনি কেজরিওয়ালের কাছে মাকে হাসপাতালে ভর্তি করানোর আবেদন নিয়ে একটি ভিডিও পোস্ট করেন ৷ আর তাতেই কাজ হয়৷

অভিনেত্রীর বাড়িতে একই সঙ্গে যেহেতু অনেক মানুষ বাস করেন তাই তাঁদের সকলের মধ্যে এই মারঁ রোগের সংক্রমণ হওয়ার ভয়াল সম্ভবনায় শিউড়ে ওঠে দিল্লি প্রশাসনও তারপরেই হয় কাজ ৷ আসলে দীপিকা সিংয়ের দিল্লির বাড়ি যৌথ পরিবার তাই সেখানে ৪৫ জনের বাস ৷

এদিকেএর আগে  ‘দিয়া অউর বাতি হম’-এর জনপ্রিয় অভিনেত্রী দীপিকার মা দিল্লিতে থাকেন । গত কয়েকদিন ধরেই জ্বরে ভুগছিলেন তিনি । চিকিৎসকের পরামর্শ মতো করোনা টেস্ট করতেই তাঁর রিপোর্ট পজিটিভ আসে ।

তবে মায়ের এই অসুস্থতা নিয়ে মারাত্মক সমস্যায় পড়েছেন দীপিকা । তিনি স্বামীর সঙ্গে মুম্বইতে থাকেন । তাঁর একটি ছোট ছেলেও রয়েছে । ফলে এই মুহূর্তে মায়ের কাছে পৌঁছতে পারছেন না তিনি ।

অথচ, দিল্লিতে তাঁর মা প্রায় বিনা চিকিৎসাতেই পড়ে রয়েছেন । কোনও হাসপাতাল তাঁকে ভর্তি নেয়নি । তাঁকে বাড়িতে থেকেই চিকিৎসা করানোর পরামর্শ দেওয়া হচ্ছে । অথচ বাড়িতে কোনওরকম ওষুধের ব্যবস্থা করা সম্ভব হচ্ছে না । দীপিকার পৈতৃক বাড়িতে যৌথ পরিবারে ৪৫ জন একসঙ্গে থাকেন । সেখানে বৃদ্ধ থেকে শিশু সকলেই রয়েছেন । ফলে অত্যন্ত উদ্বিগ্ন হয়ে একটি ভিডিও কলে দিল্লি সরকার ও কেন্দ্রীয় সরকারের কাছে সাহায্য চাইলেন তিনি ।

Published by: Debalina Datta
First published: June 14, 2020, 6:18 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर