Home /News /coronavirus-latest-news /

একই পরিবারের ৪৫ জনের করোনার সম্ভবনা, টিভি তারকা দীপিকাকে নিয়ে মহা ভাবনায় দিল্লি সরকার

একই পরিবারের ৪৫ জনের করোনার সম্ভবনা, টিভি তারকা দীপিকাকে নিয়ে মহা ভাবনায় দিল্লি সরকার

Photo- File

Photo- File

লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ, করোনার বিস্তার ঠেকাতে নাজেহাল অবস্থা

  • Share this:

    #মুম্বই:দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের কাছে অসহায় অবস্থায় সাহায্যের আবেদন করেছিলেন জনপ্রিয় টিভি অভিনেত্রী দীপিকা সিং৷ তাঁর এই আবেদনের সাড়া দেয় দিল্লি প্রশাসন ৷ হাসপাতালে ভর্তি করা যায় দীপিকার মাকে ৷ শুক্রবার দিন নিজের মায়ের সংক্রমিত হওয়ার খবর লিখেছিলেন তিনি আর শনিবার তিনি কেজরিওয়ালের কাছে মাকে হাসপাতালে ভর্তি করানোর আবেদন নিয়ে একটি ভিডিও পোস্ট করেন ৷ আর তাতেই কাজ হয়৷

    অভিনেত্রীর বাড়িতে একই সঙ্গে যেহেতু অনেক মানুষ বাস করেন তাই তাঁদের সকলের মধ্যে এই মারঁ রোগের সংক্রমণ হওয়ার ভয়াল সম্ভবনায় শিউড়ে ওঠে দিল্লি প্রশাসনও তারপরেই হয় কাজ ৷ আসলে দীপিকা সিংয়ের দিল্লির বাড়ি যৌথ পরিবার তাই সেখানে ৪৫ জনের বাস ৷

    এদিকেএর আগে  ‘দিয়া অউর বাতি হম’-এর জনপ্রিয় অভিনেত্রী দীপিকার মা দিল্লিতে থাকেন । গত কয়েকদিন ধরেই জ্বরে ভুগছিলেন তিনি । চিকিৎসকের পরামর্শ মতো করোনা টেস্ট করতেই তাঁর রিপোর্ট পজিটিভ আসে ।

    তবে মায়ের এই অসুস্থতা নিয়ে মারাত্মক সমস্যায় পড়েছেন দীপিকা । তিনি স্বামীর সঙ্গে মুম্বইতে থাকেন । তাঁর একটি ছোট ছেলেও রয়েছে । ফলে এই মুহূর্তে মায়ের কাছে পৌঁছতে পারছেন না তিনি ।

    অথচ, দিল্লিতে তাঁর মা প্রায় বিনা চিকিৎসাতেই পড়ে রয়েছেন । কোনও হাসপাতাল তাঁকে ভর্তি নেয়নি । তাঁকে বাড়িতে থেকেই চিকিৎসা করানোর পরামর্শ দেওয়া হচ্ছে । অথচ বাড়িতে কোনওরকম ওষুধের ব্যবস্থা করা সম্ভব হচ্ছে না । দীপিকার পৈতৃক বাড়িতে যৌথ পরিবারে ৪৫ জন একসঙ্গে থাকেন । সেখানে বৃদ্ধ থেকে শিশু সকলেই রয়েছেন । ফলে অত্যন্ত উদ্বিগ্ন হয়ে একটি ভিডিও কলে দিল্লি সরকার ও কেন্দ্রীয় সরকারের কাছে সাহায্য চাইলেন তিনি ।

    Published by:Debalina Datta
    First published:

    Tags: Corona Virus, Coronavirus, Covid ১৯, Delhi

    পরবর্তী খবর