লকডাউন! সমস্যায় পড়েছেন? ফোন করুন ট্র‍্যাফিক পুলিশকে...

লকডাউন! সমস্যায় পড়েছেন? ফোন করুন ট্র‍্যাফিক পুলিশকে...

ইন্টারনেটে শিলিগুড়ি পুলিশ কমিশনারেট সার্চ করলেই পেয়ে যাবেন যোগাযোগের নম্বর। শহরের সব প্রান্তেই রয়েছে ট্র‍্যাফিক গার্ড অফিস।

  • Share this:

#শিলিগুড়ি: করোনা মোকাবিলায় রাজ্যের নির্দেশে লকডাউন শুরু হয়ে গিয়েছে। এর জেরে কার্যত জন শূণ্য শহর শিলিগুড়ি। ধীরে ধীরে বাসিন্দারা গৃহবন্দীর পথে। ঘরে বসেই মারণ করোনার বিরুদ্ধে লড়াইয়ে সামিল হচ্ছে শহরবাসী৷ এ যেন এক যুদ্ধ! রোগের বিরুদ্ধে যুদ্ধ! কাল সকাল থেকে রাস্তায় দেখা যাবে না টোটো, সিটি অটো। নামবে না সরকারী এবং বেসরকারী যাত্রীবাহী গাড়িও। বন্ধ রেল চলাচল। রাস্তায় দেখা মিলবে না তিন চাকার রিক্সাও। পরিবহন ব্যবস্থা সম্পূর্ণভাবে বন্ধ থাকবে। এতে লোক সমাগম অনেকটাই কমে আসবে। অধিকাংশ দোকানপাটের ঝাপ বন্ধ।

শিলিগুড়িতে সোমবার সকাল থেকেই অধিকাংশ মার্কেট, দোকান বন্ধ ছিল। করোনা সতর্কতায় ব্যবসায়ীরা ঐক্যবদ্ধ হয়ে দোকান বনধের পক্ষে। করোনা মোকাবিলায় মানুষে মানুষে মেশা বন্ধ হওয়াটাই একমাত্র কড়া দাওয়াই। আগামী ২৭ মার্চ মাঝ রাত পর্যন্ত প্রথম দফায় জারি থাকবে এই লকডাউন। জরুরী কারণ ছাড়া বাড়ির বাইরে আর নয়। আর এই সময়ে বিশেষ ব্যবস্থা নিচ্ছে শিলিগুড়ি ট্র‍্যাফিক পুলিশ। কোনও সমস্যা হলেই ট্র‍্যাফিক পুলিশকে ফোন করলেই সাহায্যের হাত বাড়াবেন পুলিশ অফিসার থেকে কর্মীরা। শহরের প্রতিটি ট্র‍্যাফিক গার্ডের নম্বর সম্বলিত হোর্ডিং বসানো হচ্ছে। কোনও অসুবিধে হলেই ফোন করুন। পৌঁছে যাবে পুলিশ কর্মীরা আপনার কাছে।

ইন্টারনেটে শিলিগুড়ি পুলিশ কমিশনারেট সার্চ করলেই পেয়ে যাবেন যোগাযোগের নম্বর। শহরের সব প্রান্তেই রয়েছে ট্র‍্যাফিক গার্ড অফিস। তাই যেকোনো প্রান্তের শহরবাসীই ফোন করার সুযোগ পাবেন। নিউজ 18 বাংলাকে একথা জানান ট্র‍্যাফিক পুলিশের আই সি সুদীপ্ত দাস। তিনি জানান, অসুস্থ বা খুব প্রয়োজনে কোথাও যেতেই হবে। অথচ মিলছে না গাড়ি। পাশে থাকবে শিলিগুড়ি ট্র‍্যাফিক পুলিশ। এদিন বিকেল ৫টার পর যেসব দোকান খোলা ছিল, তা বন্ধে উদ্যোগ নেয় ট্র‍্যাফিক পুলিশ। এমনকী ৭ জনের বেশী জমায়েতের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিচ্ছে পুলিশ।

First published: March 23, 2020, 9:24 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर