corona virus btn
corona virus btn
Loading

করোনা আক্রান্ত চলচ্চিত্র পরিচালক রাজ চক্রবর্তী, ট্যুইট করে জানালেন নিজেই

করোনা আক্রান্ত চলচ্চিত্র পরিচালক রাজ চক্রবর্তী, ট্যুইট করে জানালেন নিজেই

করোনা আক্রান্ত পরিচালক রাজ চক্রবর্তী। কিছুক্ষণ আগে ট্যুইটার হ্যান্ডেলে এ কথা জানিয়েছেন রাজ নিজেই।

  • Share this:

#কলকাতা: করোনা আক্রান্ত চলচ্চিত্র পরিচালক রাজ চক্রবর্তী। কিছুক্ষণ আগে ট্যুইটার হ্যান্ডেলে এ কথা জানিয়েছেন রাজ নিজেই। খবর প্রকাশ্যে আসা মাত্রই ঘনিষ্ঠদের কপালে চিন্তার ভাঁজ পড়েছে স্ত্রী  শুভশ্রীকে নিয়ে।

রাজ জানিয়েছেন, "শারীরিক অসুস্থতার জন্য তাঁর বাবাকে সম্প্রতি হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। হাসপাতালে থাকাকালীন  তাঁর লালারসের নমুনা পরীক্ষা করা হয় দু'বার। কিন্তু দু'বারই সেই রিপোর্ট নেগেটিভ আসে। তবে বর্তমানে তিনি হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।" রাজ আরও জানিয়েছেন, তিনি করোনা পজেটিভ হওয়ায় স্ত্রী শুভশ্রী-সহ বাকিদের কোভিড টেস্ট করানো হবে খুব তাড়াতাড়ি।

রাজ-ঘরণী শুভশ্রী বর্তমানে অন্তঃস্বত্বা। সেপ্টেম্বরেই মা হতে চলেছেন তিনি। সম্প্রতি শুভশ্রীর সাধভক্ষণ অনুষ্ঠান হয়েছে। খুব ঘনিষ্ঠ আত্মীয় ছাড়া আর কাউকেই সেখানে দেখা যায়নি। তারপরেও এড়ানো গেল না মারণ ভাইরাসের সংক্রমণ।

প্রসঙ্গত, দিন কয়েক আগে সন্তান ভূমিষ্ঠ হওয়ার পড়ে টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক-সহ গোটা মল্লিক পরিবারের সদস্যরা করোনা আক্রান্ত হন। তবে বর্তমানে তাঁরা সকলেই করোনামুক্ত এবং পুরোপুরি সুস্থ রয়েছেন। সুস্থ রয়েছে কোয়েলের সন্তান।

Published by: Shubhagata Dey
First published: August 17, 2020, 2:55 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर