corona virus btn
corona virus btn
Loading

করোনা ভাইরাস খতম করতে তারাপীঠের শ্মশানে বিশেষ যজ্ঞ করালেন অনুব্রত

করোনা ভাইরাস খতম করতে তারাপীঠের শ্মশানে বিশেষ যজ্ঞ করালেন অনুব্রত
সাংবাদিক বৈঠকে অনুব্রত মন্ডল

করোনা ভাইরাস থেকে মুক্ত হতে এবার তারাপীঠ শ্মশান এর যজ্ঞ করলেন তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। দুই থেকে তিন মিটার দূরে দূরে বসিয়ে শ্মশান যাত্রী ও শ্মশানের সাধুদের খাওয়ানো হয়।

  • Share this:

#বীরভূম: করোনা ভাইরাসের হাত থেকে বিশ্ববাসীকে রক্ষা করতে তারাপীঠে তারামায়ের কাছে অনুব্রত মন্ডলের নির্দেশে যজ্ঞ করলো তৃণমুলের কয়েজন সদস্য।  আজ দিনভর তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের উদ্যোগে এই যজ্ঞানুষ্ঠানের আয়োজন করা হয়। সামাজিক ও বিজ্ঞানভিত্তিক লড়াইয়ের পাশাপাশি এবার ঈশ্বরের ভরসায়  ভাইরাসের বিরুদ্ধে লড়াই করতে আসরে নামল তৃণমূল কংগ্রেস।

পশ্চিমবঙ্গ তথা ভারতবর্ষ থেকে করোনা মুক্ত  করার প্রার্থনা নিয়ে আজ তারাপীঠের মহাশ্মশানে এই মহাযজ্ঞের আয়োজন করা হয়। অনুব্রত মণ্ডল এই যজ্ঞে উপস্থিত না থাকলেও উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলার সহ সভাপতি ত্রিদিব ভট্টাচার্য সহ বেশ কয়েকজন জেলা নেতৃত্ব।শ্মশানের এই অনুষ্ঠানে নিয়ম মেনে ৭ জনের কম  মানুষ উপস্থিত ছিলেন। করোনা ভাইরাস থেকে মুক্ত হতে এবার তারাপীঠ শ্মশান এর যজ্ঞ করলেন তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। দুই থেকে তিন মিটার দূরে দূরে বসিয়ে শ্মশান যাত্রী ও শ্মশানের সাধুদের খাওয়ানো হয়। সকলকে খাবার খাওয়ানো হয় সর্ব শান্তির জন্য। অনুব্রত মণ্ডল বোলপুরের বাড়িতে বসে বলেন, ‘করোনায় সবাই ভীতসন্ত্রস্ত। তারামা যাতে সবাইকে ভালো রাখে তার জন্য এক মণ কাঠ পুড়িয়ে এই আচার করা হয়েছে।’

Supratim Das

First published: March 26, 2020, 7:56 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर