• Home
  • »
  • News
  • »
  • coronavirus-latest-news
  • »
  • করোনা আতঙ্ক! ইংল্যান্ডে টেস্ট সিরিজ খেলতে যেতে রাজি নন ওয়েস্ট ইন্ডিজের তিন ক্রিকেটার

করোনা আতঙ্ক! ইংল্যান্ডে টেস্ট সিরিজ খেলতে যেতে রাজি নন ওয়েস্ট ইন্ডিজের তিন ক্রিকেটার

করোনা সংক্রমণের জের। ইংল্যান্ডে টেস্ট সিরিজ খেলতে যেতে রাজি নন ওয়েস্ট ইন্ডিজের তিন ক্রিকেটার

করোনা সংক্রমণের জের। ইংল্যান্ডে টেস্ট সিরিজ খেলতে যেতে রাজি নন ওয়েস্ট ইন্ডিজের তিন ক্রিকেটার

করোনা সংক্রমণের জের। ইংল্যান্ডে টেস্ট সিরিজ খেলতে যেতে রাজি নন ওয়েস্ট ইন্ডিজের তিন ক্রিকেটার

  • Share this:

#জামাইকা : করোনা সংক্রমণের জের। ইংল্যান্ডে টেস্ট সিরিজ খেলতে যেতে রাজি নন ওয়েস্ট ইন্ডিজের তিন ক্রিকেটার। ড্যারেন ব্র্যাভো, শিমরন হেটমায়ার ও কেমো পল আগামী মাসে ইংল্যান্ড টেস্ট সিরিজ খেলতে যেতে রাজি হননি। ফলে তিন ক্রিকেটারকে বাদ দিয়ে ১৪ জনের দল ঘোষণা করল ওয়েস্ট ইন্ডিজ। ৯ জুন ইংল্যান্ড পাড়ি দেবে ওয়েস্ট ইন্ডিজ দল। কোয়ারেন্টাইনের নিয়ম মেনে সেখানেই হোটেলে থাকবে গোটা দল। তারপর অনুশীলন শুরু হবে। ৪ জুলাই সিরিজের প্রথম টেস্ট। আগেই ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে বলা হয়েছিল করোনা সংক্রমনের জেরে কোনও ক্রিকেটার সিরিজে যেতে না চাইলে তাঁকে জোর করা হবে না। ১৪ জনের দলের অধিনায়ক জেসন হোল্ডার।

মঙ্গলবার ইসিবি তরফে সিরিজের দিনক্ষণ চূড়ান্ত ঘোষণা করা হয়। হ্যাম্পশায়ারে প্রথম টেস্ট ম্যাচ খেলা হবে ৮ জুলাই থেকে। পরের দুটি ম্যাচ ওল্ড ট্রাফোর্ডে অনুষ্ঠিত হবে। ১৬ জুলাই দ্বিতীয় টেস্ট এবং ২৪ জুলাই থেকে সিরিজের শেষ টেস্ট ম্যাচ খেলা হবে। দর্শকশূন্য মাঠে এই তিনটি ম্যাচ আয়োজিত হবে। বায়ো-সুরক্ষিত হওয়ার কারণে এই দুই জায়গাকে টেস্ট ম্যাচের জন্য নির্বাচিত করা হয়েছে।

ম্যাচ চলাকালীন সামাজিক দূরত্ব বজায় রাখতে ক্রিকেটারদের। বলে থুতু বা লালা লাগানো যাবেনা। আম্পায়ার বা দলের সতীর্থদের হাতে টুপি, সোয়েটার জাতীয় কোনও সরঞ্জাম দেওয়া যাবে না। আইসিসির নয়া গাইডলাইন মেনে টেস্ট সিরিজ অনুষ্ঠিত হবে।

সিরিজের দিনক্ষণ ইংল্যান্ড ক্রিকেট বোর্ড ঘোষণা করলেও ব্রিটিশ সরকারের থেকে সরকারি অনুমতি মেলেনি। কর্তাদের আশা দ্রুত এই অনুমতি মিলবে। করোনা আবহে 3 মাস বন্ধ থাকার পর ফের আন্তর্জাতিক ক্রিকেট শুরু হতে চলেছে। ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ জানানো হয়েছে এই কঠিন পরিস্থিতিতে সিরিজ খেলতে রাজি হওয়ার জন্য। করোনা সংক্রমনের জেরে বন্ধ হওয়া আন্তর্জাতিক ক্রিকেট শুরু হচ্ছে ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে টেস্ট সিরিজ দিয়ে।

ERON ROY BURMAN

Published by:Debalina Datta
First published: