corona virus btn
corona virus btn
Loading

শরীরে করোনার বিষ, তাই নিয়েই সাইকেল চালিয়ে কলকাতা থেকে রায়গঞ্জ ফিরছিলেন ওঁরা

শরীরে করোনার বিষ, তাই নিয়েই সাইকেল চালিয়ে কলকাতা থেকে রায়গঞ্জ ফিরছিলেন ওঁরা
প্রতীকী চিত্র।

জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক রবীন্দ্রনাথ প্রধান জানিয়েছেন, শ্যামপুর, ঘোরই ও রণহট্টা আক্রান্ত যে তিন এলাকার বাসিন্দা সেই অঞ্চলকে কনন্টাইনমেন্ট জোন হিসেবে ঘোষণা করা হয়েছে।

  • Share this:

#রায়গঞ্জ: রায়গঞ্জের শ্যামপুর, ঘোড়ই ও হেমতাবাদের রণহট্টা এলাকায় তিন রোগীর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। গত সাত তারিখেই ওই তিনজনের সোয়াব স্যাম্পল মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে টেস্টের জন্য পাঠানো হয়ছিল। শনিবাপ রিপোর্ট আসার পরেই স্বাস্থ্য দপ্তর সরকারি প্রোটোকল মেনে কাজ শুরু করেছে। এদিন বৈঠক শেষে জেলাশাসক অরবিন্দ কুমার মিনা এমনটাই জানালেন।

জেলা শাসক জানিয়েছেন, কলকাতার তপসিয়ায় শ্রমিকের কাজ করতেন আক্রান্ত তিনজন। সাইকেল নিয়ে সেখান থেকে বাড়ি ফিরে আসেন তাঁরা। জ্বর, সর্দিকাশি থাকায় তাদের সোয়াব স্যাম্পল কালেক্ট করা হয়৷ এরপর হোম কোয়ারান্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়। এ দিন রিপোর্ট আসার পরেই তিন রোগীকে বাড়ি থেকে উদ্ধার করে কোভিড হাসপাতালে চিকিৎসার জন্য আনা হয়েছে।

জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক রবীন্দ্রনাথ প্রধান জানিয়েছেন, শ্যামপুর, ঘোরই ও রণহট্টা আক্রান্ত যে তিন এলাকার বাসিন্দা সেই অঞ্চলকে কনন্টাইনমেন্ট জোন হিসেবে ঘোষণা করা হয়েছে। আক্রান্ত তিন জনের সংস্পর্শে যাঁরা এসেছিলেন তাদের কোয়ারান্টাইনে রাখা হচ্ছে। সকলের টেস্ট করা হবে। আতঙ্কের কোনও কারণ নেই বলেও জানিয়েছেন মুখ্য স্বাস্থ্য আধিকারিক।

Published by: Bangla Editor
First published: May 10, 2020, 8:21 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर