corona virus btn
corona virus btn
Loading

‘রাজনৈতিক উদ্দেশ্যে বিজেপির সাংসদদের ত্রাণ দিতে বাধা দেওয়া হচ্ছে..’ ট্যুইটারে ফের বিস্ফোরক রাজ্যপাল

‘রাজনৈতিক উদ্দেশ্যে বিজেপির সাংসদদের ত্রাণ দিতে বাধা দেওয়া হচ্ছে..’ ট্যুইটারে ফের বিস্ফোরক রাজ্যপাল

এর পিছনে রাজনৈতিক উদ্দেশ্য কাজ করছে বলেও মুখ্যমন্ত্রীকে ট্যুইট করে খোঁচা দিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

  • Share this:

#কলকাতা: রাজ্যের বিরুদ্ধে আবারও বিস্ফোরক মন্তব্য রাজ্যপাল জগদীপ ধনখড়ের। শুক্রবার বিজেপি সাংসদদের রাজ্যের বিভিন্ন জায়গায় ত্রাণ দিতে বাধা দেওয়ার অভিযোগ নিয়ে সরব হলেন রাজ্যপাল। এর পিছনে রাজনৈতিক উদ্দেশ্য কাজ করছে বলেও মুখ্যমন্ত্রীকে ট্যুইট করে খোঁচা দিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

শুক্রবার ট্যুইট করে তিনি বলেন " পুলিশ ও প্রশাসন রাজনৈতিক উদ্দেশ্যে বিজেপি সাংসদদের ত্রাণ দিতে বাধা দিচ্ছে। বিষয়টি লোকসভার স্পিকারকে জানানো হয়েছে। করোনা ভাইরাস মোকাবিলায় সাংসদদের গুরুত্বপূর্ণ ভূমিকা থাকে। কিন্তু তাঁদের কাজে বাধা দেওয়া হচ্ছে। এই ধরনের রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত কাজ দৃষ্টি এড়িয়ে যায় না। রাজ্য প্রশাসনের আধিকারিকদের রাজনৈতিক উদ্দেশ্যহীনভাবে কাজ করা উচিত।"

মূলত রাজ্যের চার বিজেপি সাংসদকে ত্রাণ বিলিতে পুলিশের তরফে বাধা দেওয়া হয় বলে অভিযোগ। শুক্রবার ট্যুইটের মাধ্যমে রাজ্য প্রশাসনের বিজেপি সাংসদদের ত্রাণ দিতে বাধা দেওয়া নিয়ে পুলিশের বিরুদ্ধে অতি সক্রিয়তার অভিযোগ নিয়ে কার্যত সরব হলেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

দেশজুড়ে ক্রমশই বেড়ে যাচ্ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। এ রাজ্যেও ক্রমশই বেড়ে যাচ্ছে  করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। গত সপ্তাহ থেকেই রাজ্যে করোনা ভাইরাস মোকাবিলা নিয়ে রাজ্য প্রশাসনের বিরুদ্ধে সরব হয়েছেন রাজ্যপাল। বিশেষত লকডাউনের বিধি না মানা এবং ১০০% সোশ্যাল ডিসটেন্স কার্যকরী করা হচ্ছে না বলে সরব হয়েছেন রাজ্যপাল। পাশাপাশি কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের পাঠানো চিঠি নিয়েও ট্যুইট করেছেন রাজ্যপাল। একাধিকবার ট্যুইট করে লকডাউন এর বিধি না মানা নিয়ে মুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ ও করেছেন রাজ্যপাল। লকডাউনের বিধি নিশ্চিত করাতে কেন্দ্রীয় আধাসামরিক বাহিনী পক্ষেও সওয়াল করেছেন রাজ্যপাল।

এরই মধ্যে গত বুধবার রাজ্যের করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে ফোনে কথা হয় রাজ্যপাল জগদীপ ধনখড়। যা নিয়ে বৃহস্পতিবার ট্যুইট করে সাধুবাদ জানান রাজ্যপাল। কিন্তু রাজ্যের বিভিন্ন জায়গায় করোনা ভাইরাস মোকাবিলায় বিজেপি সাংসদরা ত্রাণ দিতে বাধা দেওয়া হচ্ছে বলে অভিযোগ জানিয়েছেন বিজেপি সাংসদরা। শুক্রবার তাদের পাশে দাঁড়িয়ে রাজ্য প্রশাসনের বিরুদ্ধে অতি সক্রিয়তা অভিযোগ তুলে কার্যত মুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করলেন ট্যুইট করে রাজ্যপাল জগদীপ ধনখড়।

 সোমরাজ বন্দোপাধ্যায়

Published by: Siddhartha Sarkar
First published: April 17, 2020, 11:03 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर