Coronavirus | বন্ধ থাকছে সাগর দ্বীপের কপিলমুনি মন্দির !

Coronavirus | বন্ধ থাকছে সাগর দ্বীপের কপিলমুনি মন্দির !

সাগর দ্বীপের কপিলমুনির মন্দিরও বন্ধ করা হল আজ থেকে। মন্দির কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছেন, আগামী ৩১ মার্চ পর্যন্ত বন্ধ থাকবে মন্দির।

  • Share this:

#কাকদ্বীপ: চারিদিকে এখন করোনা সচেতনতা। তার কারনেই সাগর দ্বীপের  কপিলমুনির মন্দিরও বন্ধ করা হল আজ থেকে। মন্দির কর্তৃপক্ষ  সিদ্ধান্ত নিয়েছেন, আগামী ৩১ মার্চ পর্যন্ত বন্ধ থাকবে মন্দির। ৩১ মার্চের পর পরিস্থিতি বিচার করে ফের সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানানো হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার থেকেই কাকদ্বীপ মহকুমার সব পর্যটন কেন্দ্র গুলিকেই বন্ধ করে দেওয়া হয়েছিল। তবে গঙ্গাসাগরের কপিলমুনির মন্দির রাজ্য সরকারের অধীনে না থাকার কারণে, গঙ্গাসাগরের তীর্থযাত্রা বন্ধ করতে পারেনি প্রশাসন। শেষমেশ, করোনার কারনেই  মন্দিরের দরজা বন্ধ রাখার জন্য প্রশাসনের তরফে মন্দির কর্তৃপক্ষকে প্রস্তাব রেখেছিলেন। প্রশাসনের  প্রস্তাবে সাড়া দিয়ে শনিবার থেকেই বন্ধ করে দেওয়া হল গঙ্গাসাগরের কপিলমুনির মন্দিরের দরজা। প্রশাসন সূত্রের খবর, আপাতত কপিলমুনি মন্দির বন্ধ রাখা হবে। ৩১ মার্চের পর মন্দির খেলার বিষয়টি আবার বিবেচনা করা হবে। গঙ্গা সাগরের কপিলমুনির আশ্রম মন্দির বন্ধের এই বিষয়টি জেলা পুলিশের পাশাপাশি উপকুলরক্ষী বাহিনীকেও জানানো হয়েছে। সড়কপথে পুলিশের টহলদারির পাশাপাশি কপিলমুনির আশ্রম লাগোয়া জলপথ অঞ্চল জুড়ে সারা বছরই টহলদারি চালায় উপকুলরক্ষী বাহিনী।

SUJIT BHOWMIK
First published: March 21, 2020, 11:47 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर