Kareena Kapoor : 'গার্লস গ‍্যাংয়ের সঙ্গে পার্টি করেছিলেন কেন?' করোনা নিয়ে কড়া কথায় পাল্টা জবাব পেলেন করিনা!

শিগগিরই পর্দায় দেখা যাবে করিনাকে

অভিনেত্রী (Kareena Kapoor) লিখেছেন, "আমি ভাবতেও পারছি না যে এখনও কিছু মানুষ আমাদের দেশের বর্তমান অবস্থার গুরুত্ব (Gravity of Covid) বুঝছেন না।"

  • Share this:

    #মুম্বই: করোনার (corona) দ্বিতীয় ঢেউএর ধাক্কায় বেসামাল গোটা দেশ। মারণ ভাইরাসের দাপটে ত্রাহি ত্রাহি রব বলিউডেও (Bollywood)। রণবীর থেকে আলিয়া ইতিমধ‍্যেই করোনা আক্রান্ত হয়েছেন তারকা ও পরিচালক প্রযোজকরাও। মারণ ভাইরাসে প্রাণও হারিয়েছেন কয়েকজন। তা সত্ত্বেও দলে দলে তারকাদের মলদ্বীপ ভ‍্যাকেশনে পাড়ি দিতে দেখা গিয়েছে। তাই নিয়ে রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ট্রোল্ড হতে হয়েছে বলি তারকাদের।

    ভারতীয় পর্যটকদের মলদ্বীপে প্রবেশে নিষেধাজ্ঞা জারি হওয়ায় ফের মুম্বই ফিরে এসেছেন দিশা, আলিয়া, রণবীররা। আর ফিরেই ট্রোলের মুখে পড়তে হয়েছে তাঁদের। এবার সেই আগুনে কার্যত ঘি ঢালার কাজ করলেন করিনা কাপুর খান (kareena kapoor khan)। ক্রমশ বাড়তে থাকা করোনার জন‍্য প্রত‍্যেক সাধারন মানুষকেই দায়ী করে বসলেন তিনি।

    একটি পোস্ট শেয়ার করেছেন তিনি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে। সেখানে অভিনেত্রী লিখেছেন, "আমি ভাবতেও পারছি না যে এখনও কিছু মানুষ আমাদের দেশের বর্তমান অবস্থাটা বুঝছেন না। এরপর যখন মাস্ক ছাড়া বা থুতনিতে মাস্ক পরে বাইরে বেরোবেন তখন আমাদের চিকিৎসক ও স্বাস্থ‍্যকর্মীদের কথা একটু চিন্তা করবেন। ওরা শারীরিক ও মানসিক ভাবে ভেঙে পড়ছে। এইভাবে যাঁরা মাস্কের গুরুত্ব না বুঝে তা ভুলভাবে ব্যবহার করছেন সকলেই আজ শৃঙ্খল ভাঙার জন‍্য দায়ী।"

    এই পোস্টের পর থেকেই করিনাকে কার্যত তুলোধনা করেছে নেটিজেনরা। তাঁদের বক্তব্য "করোনার জন্য শুধু সাধারণ মানুষকেই দায়ী করছেন করিনা। তাহলে যখন তারকারা বিদেশে গিয়ে পার্টি করে আসছেন তখন করোনা ছড়াচ্ছে না?" একজন লিখেছেন, "এসব বলার আগে নিজের ভাইকে সামলান। সেও তো কদিন আগে প্রেমিকাকে নিয়ে মলদ্বীপ ঘুরে এল।" আবার আরেকজন লিখেছেন, "এসব লেখার বদলে নিজের দেশকে একটু সাহায‍্য করুন।"

    দ্বিতীয় সন্তানের মা হওয়ার পর খুব শিগগিরই পর্দায় দেখা যাবে করিনাকে। আমির খানের বিপরীতে লাল সিং চাড্ডা ছবিতে নতুন রূপে আত্মপ্রকাশ করবেন অভিনেত্রী। অন্তস্বত্তা থাকাকালীন গত বছরেই এই ছবির শ্যুটিং শেষ করেছিলেন করিনা। ফেব্রুয়ারিতেই দ্বিতীয়বার মা হন করিনা। সন্তানদের সঙ্গে বাড়িতেই ইদানিং সময় কাটাচ্ছেন সইফ আলী খানের ঘরণী।

    Published by:Sanjukta Sarkar
    First published: