এক চুমুতেই সারবে মারণ অসুখ! ২০ জনকে সংক্রামিত করে করোনায় মৃত্যু তান্ত্রিক 'বাবা'র

প্রতীকী ছবি

মধ্যপ্রদেশের রতলাম জেলার বাবাজি'র মৃত্যুতে আতঙ্ক ছড়িয়েছে । কারণ বাবাজি' তাঁর চুম্বনের মাধ্যমে অন্তত ২০ জনের মধ্যে করোনা সংক্রমণ ছড়িয়ে গিয়েছেন ।

  • Share this:

    #ইনদওর: দেশে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে । মারণ ভাইরাসকে কাবু করতে হন্যে হয়ে ওষুধ , টিকা আবিষ্কারের চেষ্টা চালাচ্ছেন দুনিয়ার তাবড় বিজ্ঞানীরা । এই অবস্থায় এক স্বঘোষিত বাবাজি দাবি করেন , তাঁর এক চুম্বনেই সারবে করোনা । তবে এই দাবি ধোপে টিকল না । করোনা আক্রান্ত হয়ে নিজেই প্রাণ হারালেন তিনি ।

    মধ্যপ্রদেশের রতলাম জেলার বাবাজি'র মৃত্যুতে আতঙ্ক ছড়িয়েছে । কারণ বাবাজি' তাঁর চুম্বনের মাধ্যমে অন্তত ২০ জনের মধ্যে করোনা সংক্রমণ ছড়িয়ে দিয়ে গিয়েছেন । স্থানীয় প্রশাসন জানিয়েছে, মধ্যপ্রদেশের রতলাম জেলায় এখনও পর্যন্ত ৮৫ জনের শরীরে করোনা সংক্রমণ মিলেছে । তার মধ্যে অন্তত ২০ জন বাবাজির সংস্পর্শে আসেন । বাবাজির দাবি ছিল, তিনি হাতে চুম্বন করলেই করোনা-সহ যে কোনও কঠিন অসুখ সারবে নিমেষে । আর তাঁর কথায় বিশ্বাস করেই ভক্তেরা তাঁর কাছে আসতেন । সেখানেই চুম্বন থেকে ছড়ায় সংক্রমণ ।

    মধ্যপ্রদেশের রতলাম জেলার নয়াপুরা এলাকার বাসিন্দা বাবাজি অসুস্থ বোধ করায় তাঁর লালারসের নমুনা পরীক্ষা করা হয় । ৩ জুন রিপোর্ট পজিটিভ আসে । পরের দিন ৪ জুন মারা যান তিনি । এদিকে, সম্প্রতি তাঁর সংস্পর্শে আসা ৪০ জনের নমুনা পরীক্ষা করা হয় । তার মধ্যে ২০ জনের ফল পজিটিভ এসেছে । আরও কয়েকজনের করোনা পরীক্ষার রিপোর্ট এখনও পাওয়া যায়নি । তাঁদের এই মুহূর্তে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে । তাঁরা তান্ত্রিক বাবা-র কাছে ঝাড়ফুঁকের জন্য গিয়েছিলেন ।  ফলে বাবাজি'র সংস্পর্শে এসে করোনায় আক্রান্ত হওয়ার সংখ্যা আরও বাড়তে পারে বলে মনে করছে প্রশাসন ।

    Published by:Shubhagata Dey
    First published: