corona virus btn
corona virus btn
Loading

এক চুমুতেই সারবে মারণ অসুখ! ২০ জনকে সংক্রামিত করে করোনায় মৃত্যু তান্ত্রিক 'বাবা'র

এক চুমুতেই সারবে মারণ অসুখ! ২০ জনকে সংক্রামিত করে করোনায় মৃত্যু তান্ত্রিক 'বাবা'র
প্রতীকী ছবি

মধ্যপ্রদেশের রতলাম জেলার বাবাজি'র মৃত্যুতে আতঙ্ক ছড়িয়েছে । কারণ বাবাজি' তাঁর চুম্বনের মাধ্যমে অন্তত ২০ জনের মধ্যে করোনা সংক্রমণ ছড়িয়ে গিয়েছেন ।

  • Share this:

#ইনদওর: দেশে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে । মারণ ভাইরাসকে কাবু করতে হন্যে হয়ে ওষুধ , টিকা আবিষ্কারের চেষ্টা চালাচ্ছেন দুনিয়ার তাবড় বিজ্ঞানীরা । এই অবস্থায় এক স্বঘোষিত বাবাজি দাবি করেন , তাঁর এক চুম্বনেই সারবে করোনা । তবে এই দাবি ধোপে টিকল না । করোনা আক্রান্ত হয়ে নিজেই প্রাণ হারালেন তিনি ।

মধ্যপ্রদেশের রতলাম জেলার বাবাজি'র মৃত্যুতে আতঙ্ক ছড়িয়েছে । কারণ বাবাজি' তাঁর চুম্বনের মাধ্যমে অন্তত ২০ জনের মধ্যে করোনা সংক্রমণ ছড়িয়ে দিয়ে গিয়েছেন । স্থানীয় প্রশাসন জানিয়েছে, মধ্যপ্রদেশের রতলাম জেলায় এখনও পর্যন্ত ৮৫ জনের শরীরে করোনা সংক্রমণ মিলেছে । তার মধ্যে অন্তত ২০ জন বাবাজির সংস্পর্শে আসেন । বাবাজির দাবি ছিল, তিনি হাতে চুম্বন করলেই করোনা-সহ যে কোনও কঠিন অসুখ সারবে নিমেষে । আর তাঁর কথায় বিশ্বাস করেই ভক্তেরা তাঁর কাছে আসতেন । সেখানেই চুম্বন থেকে ছড়ায় সংক্রমণ ।

মধ্যপ্রদেশের রতলাম জেলার নয়াপুরা এলাকার বাসিন্দা বাবাজি অসুস্থ বোধ করায় তাঁর লালারসের নমুনা পরীক্ষা করা হয় । ৩ জুন রিপোর্ট পজিটিভ আসে । পরের দিন ৪ জুন মারা যান তিনি । এদিকে, সম্প্রতি তাঁর সংস্পর্শে আসা ৪০ জনের নমুনা পরীক্ষা করা হয় । তার মধ্যে ২০ জনের ফল পজিটিভ এসেছে । আরও কয়েকজনের করোনা পরীক্ষার রিপোর্ট এখনও পাওয়া যায়নি । তাঁদের এই মুহূর্তে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে । তাঁরা তান্ত্রিক বাবা-র কাছে ঝাড়ফুঁকের জন্য গিয়েছিলেন ।  ফলে বাবাজি'র সংস্পর্শে এসে করোনায় আক্রান্ত হওয়ার সংখ্যা আরও বাড়তে পারে বলে মনে করছে প্রশাসন ।

Published by: Shubhagata Dey
First published: June 12, 2020, 4:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर