corona virus btn
corona virus btn
Loading

চিকিৎসককে কৃতজ্ঞতা জানাতে পায়ে পড়লেন কংগ্রেস বিধায়ক, দেখুন ভিডিও

চিকিৎসককে কৃতজ্ঞতা জানাতে পায়ে পড়লেন কংগ্রেস বিধায়ক, দেখুন ভিডিও
Image: ANI Twitter

চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা যেভাবে করোনার বিরুদ্ধে লড়াই করে চলেছেন। সেই জন্যই এভাবে কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি

  • Share this:

#‌পুদুচেরি: আরিয়ানকুপ্পমের কংগ্রেস বিধায়কের একটি ভিডিও সম্প্রতি প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে কংগ্রেস বিধায়ক টি দেজামূর্তি একেবারে পায়ে পড়ে কৃতজ্ঞতা জানাচ্ছেন চিকিৎসককে। চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা করোনার বিরুদ্ধে লড়ছেন সারা দেশ জুড়ে। কোথাও কোথাও আক্রান্তও হতে হয়েছে তাঁদের। বাড়ি ছাড়া করেছে কেউ কেউ। তবু চিকিৎসা ছাড়া যে করোনা থেকে বাঁচার উপায় নেই। চিকিৎসকরাই পারেন এই মহামারী আটকে দিতে। তাই অসম্মান নয়, কৃতজ্ঞতা প্রাপ্য তাঁদের, এই সার কথাটা বুঝেছেন কংগ্রেসের বিধায়ক।

সেই কথা অন্তর থেকে বুঝতে পেরেছেন এই কংগ্রেসের বিধায়ক। তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি। এদিন একটি বিশেষ শিবির আয়োজন করা হয়, যেখানে বিধায়ক ও সাংসদের নমুনা পরীক্ষা করার আয়োজন করা হয়। সেখানেই চিকিৎসক কংগ্রেস বিধায়কের নমুনা সংগ্রহ করছিলেন। সংগ্রহ করে নেওয়ার পরই বিধায়ক একেবারে মাথা নীচু করে হাত দিয়ে পা ছুঁতে যান চিকিৎসকের। যদি হকচকিয়ে গিয়ে কিছুটা পিছিয়ে যান চিকিৎসক। হঠাৎ করে এমন সম্মাননা তিনি আশা করেননি হয়ত।

পরে সাংবাদিকদের বিধায়ক জানান, চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা যেভাবে করোনার বিরুদ্ধে লড়াই করে চলেছেন। সেই জন্যই এভাবে কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি। ‌

Published by: Uddalak Bhattacharya
First published: April 23, 2020, 10:41 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर