করোনা ভাইরাস

corona virus btn
corona virus btn
Loading

টেলিজগতে বিরাট দুঃসংবাদ! এবার করোনা আক্রান্ত শ্বেতা তিওয়ারি

টেলিজগতে বিরাট দুঃসংবাদ! এবার করোনা আক্রান্ত শ্বেতা তিওয়ারি
এবার করোনায় আক্রান্ত শ্বেতা তিওয়ারি।

শ্বেতা নিজেই সাংবাদিকদের জানান, তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

  • Share this:

#মুম্বই: অবশেষে জল্পনাই সত্যি হল। শ্বেতা তিওয়ারি জানিয়ে দিলেন তিনি করোনায় আক্রান্ত।

হিন্দি ধারাবাহিক 'ড্যাড কি দুলহন'-এ নামভূমিকায় অভিনয়ের জেরে গোটা দেশেই শ্বেতার জনপ্রিয়তা তুঙ্গে। এদিন সকাল থেকেই নানা মহলে জল্পনা শোনা যাচ্ছিল যে শ্বেতা হয়তো করোনা আক্রান্ত। কিন্তু তিনি নিজে কোনও বিবৃতি না দেওয়ায় বিষয়টি ঘিরে ধোঁয়াশা ছিল। অবশেএ

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে শ্বেতা জানান, ১৬ সেপ্টেম্বর থেকে তাঁর শরীরে করোনা উপসর্গ দেখা দেয়। সর্দিকাশির সমস্যা হচ্ছিল তাঁর। তিনি বলেন, "এই সময়ে গুরুত্বপূর্ণ সিকোয়েন্স শ্যুট করার ছিল, কিন্তু ঝুঁকি নিইনি। আমি কোভিড টেস্ট করাতেই রিপোর্ট পজিটিভ আসে।

শ্বেতা জানিয়েছেন তিনি নিজেকে কোয়ারেন্টাইনে রেখেছে। কন্যা পলক তাঁর থেকে দূরত্বেই রয়েছে। অন্য দিকে ছেলে রেয়ানশকে তিনি বাবার কাছে পাঠিয়ে দিয়েছেন।

কী ভাবে শরীরের যত্ন নিচ্ছেন? শ্বেতা জানাচ্ছেন, নিয়মিত জল গরম খাচ্ছেন তিনি। দূরে থাকছেন যাবতীয় স্ট্রেস থেকে। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী আপাতত তাঁকে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত কোয়ারেন্টাইনে থাকতে হবে।

একতা কাপূরের প্রোডাকশান 'কাহি কিসি রোজ' সিরিয়াল থেকে শ্বেতার বিনোদন দুনিয়ায় উত্থান। এর পর 'কসৌটি জিন্দেগি কেট সিরিয়ালে প্রেরণার চরিত্র তাঁকে খ্যাতির চূড়ায় পৌঁছে দিয়েছিল। এর পর সাফল্যের সঙ্গে 'খিচড়ি', 'ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়', 'আদালত'-এর মতো ছোট পর্দার অনুষ্ঠানে ‌দর্শকদের মাতিয়েছেন শ্বেতা।

Published by: Arka Deb
First published: September 23, 2020, 5:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर