করোনা ভাইরাস

corona virus btn
corona virus btn
Loading

নিজেদের জমানো ‘পিগি ব্যাঙ্ক’-এর টাকা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান দুই কিশোরের !

নিজেদের জমানো ‘পিগি ব্যাঙ্ক’-এর টাকা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান দুই কিশোরের !
Representational Image

দুই খুদের নাম অর্পণ গুপ্ত এবং মন্থন পাত্র। একজনের বাড়ি পুরুলিয়া শহরের কর্পুরবাগানে। অন্যজন থাকে এই শহরেরই সূর্যসেন পল্লীতে।

  • Share this:

#পুরুলিয়া: পুরুলিয়ার দুই খুদে ছাত্র নিজেদের পিগিব্যাঙ্ক খুলে যাবতীয় সঞ্চয় দান করল মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে। দুই খুদের নাম অর্পণ গুপ্ত এবং মন্থন পাত্র। একজনের বাড়ি পুরুলিয়া শহরের কর্পুরবাগানে। অন্যজন থাকে এই শহরেরই সূর্যসেন পল্লীতে। আজ, সোমবার দু’জনেই চলে আসে পুরুলিয়ার জেলা শাসক রাহুল মজুমদারের কাছে।

মন্থন জেলা শাসকের হাতে তুলে দেয় একটি খাম। তাতে ছিল ২৫,২০০ টাকা। সাত বছরের শিশুটি জানায়, এতদিন ধরে তার প্রিয়জনরা যে টাকা তাকে উপহার হিসেবে দিয়েছে সেটাই দরিদ্রদের জন্য সে দান করল।

মন্থনের বাবা মানস পাত্র বলেন ছোট থেকেই একটি গাড়ির খুব শখ তার ছোট ছেলের। তাই সে যে টাকা পেত তাই জমিয়ে রাখত। করোনা আতঙ্কের পর টিভিতে দরিদ্র মানুষের যন্ত্রণা দেখে খুব কষ্ট পেত সে। তা থেকেই সে নিজেই সিদ্ধান্ত নেয় কিছু করার। সেই মতো নিজের যাবতীয় সঞ্চয় মুখ্যমন্ত্রীর ত্রাণ ততবিলে তুলে দেয় মন্থন। এদিন একই সঙ্গে মন্থনের দ্বাদশ শ্রেণীতে পাঠরত দাদা ময়ূখও নিজের জমানো ১০,১০০ টাকা জেলাশাসকের হাতে তুলে দেয়।

Published by: Siddhartha Sarkar
First published: April 27, 2020, 5:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर