করোনা ভাইরাস

corona virus btn
corona virus btn
Loading

হুহু করে বাড়ছে করোনা, আঁটোসাঁটো লকডাউন মালদহে, নিয়ম ভাঙলেই গ্রেফতার

হুহু করে বাড়ছে করোনা, আঁটোসাঁটো লকডাউন মালদহে, নিয়ম ভাঙলেই গ্রেফতার
মালদহে প্রশাসনিক বৈঠক।

শহরের ফুটপাতে আপাতত কোনও রকম দোকান খুলবে না। শহরে সবরকম জমায়েত বা আড্ডা নিষিদ্ধ হচ্ছে।

  • Share this:

মালদহ: শহরে করোনা সংক্রমণ মোকাবিলায় কড়া পদক্ষেপ মালদহ শহরে। আগামী মঙ্গলবার থেকে শহরে লকডাউনে়  কড়াকড়ি শুরু হচ্ছে। সকাল দশটার পর শহরের সমস্ত সবজি ও মাছ বাজার বন্ধ থাকবে। দুপুর তিনটের পর বন্ধ হবে শহরের সমস্ত দোকানপাটও। মাস্ক ছাড়া রাস্তায় বেরোলে  প্রয়োজনে গ্রেফতারও করা হবে, বার্তা প্রশাসনের।

গত ২৪ ঘন্টায় মালদা জেলায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ২৫ জন। এরমধ্যে প্রায় ১২ জন মালদা শহরের বাসিন্দা। জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫৭০। করোনা বেড়ে চলায় রবিবার মালদহে পুলিশ, জেলা প্রশাসন, ব্যবসায়ী সমিতি ও ইংরেজবাজার পুরসভার জরুরি বৈঠকে এমনই একাধিক কড়া পদক্ষেপের সিদ্ধান্ত নেওয়া হল।

বৈঠকে আরও ঠিক হয়েছে, করোনা মোকাবিলায় ইংলিশবাজারে ছ'টি এবং পুরাতন মালদা পৌরসভা তিনটি টিম গঠন করা হবে। তারা করোনা পরিস্থিতির দেখভাল করবেন। মালদহের বাগবাড়িতে স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের প্রশিক্ষণ কেন্দ্রটিকে নতুন কোয়ারেনটাইন সেন্টার হিসেবে চালু করা হবে। এদিনের বৈঠকে জেলাশাসক রাজর্ষি মিত্র, পুলিশ সুপার অলোক রাজোরিয়া, ইংরেজবাজার পুরসভার পুরপ্রশাসক তথা বিধায়ক নীহাররঞ্জন ঘোষ, রাজ্যের প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী, ব্যবসায়ী সমিতির নেতৃত্ব উপস্থিত ছিলেন।

Published by: Arka Deb
First published: June 28, 2020, 10:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर